× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার

বিএনপি জাতীয় ও আন্তর্জাতিকভাবে সন্ত্রাসী দল: কাদের

অনলাইন

অনলাইন ডেস্ক | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ২:৪৭
ফাইল ছবি

নৈতিকতা ও ভাবমূর্তি হারিয়ে বিএনপি সন্ত্রাস ও রাজনীতিকে সমার্থক করে ফেলেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, আদালতের রায়ে বিএনপি এখন জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দল। শুক্রবার দুপুরে মাদারীপুরে প্রধানমন্ত্রীর জনসভাস্থলের প্রস্তুতি পরিদর্শনকালে তিনি এই কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াও স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে, প্রধানমন্ত্রী হিসেবে দায়দায়িত্ব এড়াতে পারেন না। একুশে আগস্টের গ্রেনেড হামলায় তারও বিচার হওয়া উচিত। আগামীতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ফেরত আনার চেষ্টা করা হবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
প্রধানমন্ত্রী রোববার পদ্মা সেতুর রেল সংযোগ নির্মাণ কাজের উদ্বোধন করবেন। এই কাজের অগ্রগতি এবং মাদারীপুর ও শরীয়তপুর অংশে জনসভাস্থলের প্রস্তুতি পরিদর্শনে আসেন সেতুমন্ত্রী। বৈরী আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রীর কর্মসূচি ১৩ অক্টোবর শনিবারের পরিবর্তে ১৪ অক্টোবর রোববার নির্ধারণ করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sm mozibur
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৭:৪১

কাকাদের সাহেব বি,এন,পি, কি করে আন্তর্জাতিক ভাবে সন্ত্রাসী দল হইলো। আই ন বুঝি।

অন্যান্য খবর