× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

চালককে হত্যা করে অটোরিকসা ছিনতাই

অনলাইন

স্টাফ রির্পোটার, রূপগঞ্জ থেকে | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৪:৫৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালককে হত্যা করে দূর্বৃত্তরা একটি ব্যাটারী চালিত অটোরিকসা ছিনতাই করেছে। শুক্রবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের ঢাকা বাইপাস সড়কের পাশে পূর্বাচল ৬ নং সেক্টরের মাঝিপাড়া এলাকা থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার  করে।

ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, দুপুরে দাউদপুর ইউনিয়নের এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে পূর্বাচল ৬ নং সেক্টরের মাঝিপাড়া এলাকার একটি কলাবাগানে এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
লাশ উদ্ধারের খবর পেয়ে লাশটি কায়েতপাড়া ইউনিয়নের কেওঢালা গ্রামের সাফিজউদ্দিনের ছেলে অটোরিকসা চালক সাগর (২১) এর বলে সনাক্ত করেন নিহতের চাচাতো ভাই জহিরুল ইসলাম।

ইন্সপেক্টর আরও জানান, সাগরকে গলা কেটে জবাই করা ছাড়াও তার শরীরের বিভিন্নস্থানে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে নির্মম আঘাতে তার মৃত্যু নিশ্চিত করে হত্যাকারীরা। তার অটোরিকসাটি ছিনিয়ে নিতে বাঁধা দেয়ায় হত্যাকারীরা তাকে খুন করে লাশ গুমের জন্য উক্তস্থানে ফেলে রেখে গেছে বলে পুলিশের ধারণা।

নিহতের চাচাতো ভাই জহিরুল ইসলাম জানান, মাতৃহীন নিহত সাগর ভাড়া করা অটোরিকসা চালিয়ে শারীরিক প্রতিবন্ধী পিতা ও ছোটভাই শাকিব এর ভরণপোষণ চালাতো। বৃহস্পতিবার সকালে সে অটোরিকসা নিয়ে বের হবার পর আর বাড়ি ফিরেনি।

রাতে গাড়ির মালিক বাড়ি এসে জানান, গাড়িসহ সাগর নিখোঁজ রয়েছে। পরে লাশ উদ্ধারের খবর শুনে তারা উক্তস্থানে এসে লাশ সনাক্ত করেন।
পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
                                                                   
                                                            

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর