× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

মিরপুরে ২৮ জনের বিরুদ্ধে গায়েবী মামলা, আটক-২

অনলাইন

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৬:০০

কুষ্টিয়ার মিরপুরে ২৮ জনের বিরুদ্ধে দায়ের করা গায়েবী মামলায় বৃহ¯পতিবার রাতে বিএনপির ২কর্মীকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার বরিয়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে আব্দুল গফুর (৫০) ও পাহাড়পুর গ্রামের মৃত হায়াত আলী খানের ছেলে তফসির উদ্দিন খাঁন (৫৫)।

পুলিশের দাবি, আটকরা বিষ্ফোরক পদার্থসহ জনসাধারণের জানমালের ক্ষতিসাধন করার জন্য নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতি নিচ্ছিল। তাদের কাছ থেকে ৫টি ককটেল, দুটি বাঁশের তৈরী পুরাতন ঝুড়ি ও একটি কাঠের হাতল যুক্ত ছোট কোদাল উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন জায়গাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল হক অভিযোগ করে বলেন, কোন কারণ ছাড়াই দু-একদিন পর পরই নেতা-কর্মীদের গ্রেফতার করে গায়েবী মামলা দেয়া হচ্ছে।

আগামী নির্বাচনকে সামনে রেখে এসকল নেতা-কর্মীদের আটক করা হচ্ছে। যাতে আমরা মাঠে নামতে সাহস না পাই। কিন্তু এধরনের গায়েবী মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর