× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

৬০০ কর্মী বোনাস হিসাবে পাচ্ছেন গাড়ি

রকমারি

কলকাতা প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১১:১১

বোনাস পেতে কোন কর্মীর না ভাল লাগে। পুজোর আগে একমাস বা দেড়মাসের বোনাস পেলে তো আনন্দের শেষ নেই। কিন্তু বোনাস যদি হয় চার চাকার গাড়ি। তাহলে কেমন হবে? এই ঘটনাই ঘটালেন ভারতের গুজরাটের এক কোম্পানি। গুজরাটের হীরে রফতানিকারী সংস্থার ৬০০ কর্মী দীপাবলির বোনাস হিসাবে পাচ্ছেন চার চাকার গাড়ি।
জানা গেছে, সুরাটের হীরা রফতানিকারী সংস্থা হরিকৃষ্ণ এক্সপোর্টসে হীরে পালিশের কাজ করেন এমন ১৬০০ কর্মীর মধ্য থেকে ৬০০ জনকে বাছাই করে দেয়া হবে মারুতি সুজুকি অল্টো ও মারুতি সুজুকি সেলেরই গাড়ি। অবশিষ্টদের বোনাসের টাকা তাদের ব্যাংক একাউন্টে ফিক্সড ডিপোজিট করে দেয়া হবে।
খুব শিগগিরই কর্মীদের হাতে এই উপহার তুলে দেয়া হবে। বৃহস্পতিবারই তার শুভ সূচনা হয়েছে।
সংস্থার তরফে নয়াদিল্লিতে ‘স্কিল ইন্ডিয়া ইনসেনটিভ সেরেমনি’-র আয়োজন হয়েছিল। ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাতে অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংস্থায় কর্মরত দুই নারী কর্মীর হাতে গাড়ির চাবি তুলে দেন তিনি।
অনুষ্ঠানে হাজির ছিলেন সংস্থার আরও বেশ কিছু কর্মী। তাঁদের মধ্যে কেউ পেয়েছেন ফ্ল্যাটের চাবি, তো কারও হাতে উঠেছে মোটা অঙ্কের ফিক্সড ডিপোজিট।
এ ব্যাপারে হরিকৃষ্ণ এক্সপোর্টসের চেয়ারম্যান সবজি ধোলাকিয়া বলেছেন, কর্মীদের ভাল কাজের জন্য কোম্পানির লাভ বেড়েছে। আর তাই এ উপহার দেয়া হচ্ছে। এ পর্যন্ত প্রায় চার হাজহার কর্মীকে এমন উপহার দেয়া হয়েছে বলে তিনি জানান। তিনি আরও এ পর্যন্ত তিনশত কর্মীকে ফ্ল্যাটও দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর