× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

ইতালির উপপ্রধানমন্ত্রীর সঙ্গে সম্পর্কের ইতি টানার ঘোষণা ইসোরদির

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৩:২৩

বিছানায় শয্যাশায়ী নিজেদের এমন সেলফি পোস্ট করে ইতালির উপপ্রধানমন্ত্রী মাত্তিও সালভিনির (৪৫) সঙ্গে সম্পর্কের ইতি টানলেন টেলিভিশন তারকা এলিসা ইসোরদি (৩৫)। সোমবার তিনি এই ছবি পোস্ট করেন। তাদের বিচ্ছেদের এই খবর স্থানীয় ওয়েবসাইট ও টেলিভিশন সম্প্রচার মাধ্যমগুলোতে ব্যাপকভাবে প্রচারিত হয়েছে ও হচ্ছে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। এতে বলা হয়েছে, ইসোরদি একটি টেলিভিশনের টকশোর উপস্থাপিকা। তিনি যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা যায়, ইসোরদি জেগে আছেন। আর তার কাঁধ বা বুকের ওপর মাথা রেখে ঘুমাচ্ছেন মাত্তিও সালভিনি। ইসোরদির বুক ঢেকে রাখা হয়েছে একটি সাদা তোয়ালে দিয়ে।
তবে সালভিনির শরীরের যেটুকু দেখা যায় তাতে কোনো কাপড় নেই। চোখ বড় বড় করে তাকিয়ে হাসছেন ইসোরদি। ছবির সঙ্গে তিনি লিখেছেন, আমরা একে অন্যকে যা দিয়েছি তা মিস করবো। এখনও আমরা একে অন্যকে অনেক কিছু দিতে পারি। সত্যিকার ভালবাসার প্রতি শ্রদ্ধা। ধন্যবাদ মাত্তিও।
উল্লেখ্য, গত তিন বছর ধরে সালভিনি ও ইসোরদি একত্রে অবস্থান করছেন। এ জন্য ইতালির গসিপ জাতীয় মিডিয়া তাদের কাহিনী প্রকাশ করতে পিছু লেগে থাকে। পাপারাজি বলে পরিচিত ফটো সাংবাদিকরা তাদেরকে ভেনিসের বিভিন্ন ক্যানাল থেকে ভূমধ্যসাগরীয় দ্বীপগুলোর সৈকতে খুঁজে বেড়ায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর