× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

পাঁচ বছর পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৯

পাঁচ বছর পর আবারো একসঙ্গে অভিনয় করলেন দর্শকপ্রিয় অভিনেতা সজল ও মডেল-অভিনেত্রী সারিকা। ‘ব্রেকিং নিউজ’ শিরোনামের একটি খণ্ড নাটকে তারা দু’জন জুটিবদ্ধ হলেন। এটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। নাটকে সজল ও সারিকা অভিনয় করেছেন নব-দম্পতির চরিত্রে। গল্পে দেখা যাবে, সজল-সারিকার বিয়ে হলো মাত্র ছয় মাস। কিন্তু স্ত্রী সারিকা অনেক বেশি কথা বলে। এদিকে সজল চুপচাপ স্বভাবের। যার কারণে তাদের দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।
নাটকটি প্রসঙ্গে সজল বলেন, এটি একটি নব দম্পতির গল্প নিয়ে নির্মিত হয়েছে। অ্যারেঞ্জ ম্যারেজ হয় তাদের দু’জনের। বিয়ের আগে তারা কেউ কাউকে বোঝার সুযোগ পায়নি। বিয়ের পরে তাই কেউ কাউকে বোঝতে পারে না। দু’জন দু’জনের ওপর বিরক্ত। এজন্য অ্যারেঞ্জ ম্যারেজ যারা করে তাদের একে অপরকে বোঝতে কিছু সময় লাগে। নব দম্পতির দু’জনের উচিত সেক্রিফাইস করা। উল্লেখ্য, গত ২রা জুলাই অশিল্পী সুলভ আচরণের জন্য মডেল-অভিনেত্রী সারিকাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছিল টিভি নাটকের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ’ (টেলিপ্যাব)। তবে সারিকার ক্ষমা চাওয়ায় সংগঠনটি গেল ১লা নভেম্বর তার নিষেধাজ্ঞা তুলে নেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর