× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে হার সালমাদের

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৪

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রথম প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডকে সহজে হারিয়ে ভালো কিছুর জানান দিয়েছিল বাংলাদেশ। তবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হার দেখলো টাইগ্রেসদের। ওয়েস্ট ইন্ডিজের প্রভিডেন্স ক্রিকেট গ্রাউন্ডে আগে ব্যাট করতে নির্ধারিত ওভারে ৭ উইকেটে ১০৬ রান করে পাকিস্তান। জবাবে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৮ রান করে বাংলাদেশ। সর্বোচ্চ ২২ রান করেন বিসমাহ মারুফ। বাংলাদেশের হয়ে সালমা খাতুন ও খাদিজাতুল কুবরা দুটি আর রুমানা আহমেদ ও ফাহিমা খাতুন একটি করে উইকেট পান। ব্যাট হাতে সর্বোচ্চ ২৮ রান করেন ফারজানা হক। আগামী ৯ই নভেম্বর শুরু হবে ২০১৮ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ।
টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও বাংলাদেশ প্রতিদ্বন্দ্বিতা করবে ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ হবে। ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড এবং গায়ানাতে লড়বে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। গ্রুপ-পর্বে বাংলাদেশের বাকি তিন ম্যাচ সেন্ট লুসিয়াতে-১২, ১৪ ও ১৮ই নভেম্বর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর