× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

সাফজয়ী কিশোরদের গণভবনে সংবর্ধনা আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৫

দক্ষিণ এশিয়া জয়ী বাংলাদেশের কিশোর ফুটবলারদের আজ গণভবনে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ‘প্রধানমন্ত্রী খেলোয়াড়দের সময় দিয়েছেন। সন্ধ্যা ৭টায় ২৩ খেলোয়াড় ও ১০ অফিসিয়ালকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী।’ নেপালে সদ্য দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ফাইনালে পাকিস্তানকে হারিয়ে শিরোপার গৌরব কুড়ায় বাংলাদেশ। আসরের সেমিফাইনালে শক্তিধর ভারতকে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। গ্রুপ পর্বের দুই ম্যাচে কিশোররা জয় দেখে মালদ্বীপ ও নেপালের বিপক্ষেও। এরই মধ্যে অনূর্ধ্ব-১৫ দলের ২৩ ফুটবলারকে এক লাখ টাকা করে পুরস্কার দিয়েছে বাফুফে। প্রধানমন্ত্রী কিছুদিন আগে সংবর্ধনা দিয়েছেন এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাই পর্ব চ্যাম্পিয়ন হওয়া মেয়েদের। দলের মারিয়া-তহুরাদের প্রধানমন্ত্রী উপহার দিয়েছেন ১০ লাখ টাকা করে।
প্রধানমন্ত্রী অফিসিয়ালদেরও দিয়েছেন ৫ লাখ টাকা করে। দক্ষিণ এশিয়া জয় করা কিশোর ফুটবলারদের গতকাল সকালেই যাওয়ার কথা ছিল সিলেট। সেখানে বিকেএসপিতে ট্রায়াল হওয়ার কথা ছিল তাদের। প্রধানমন্ত্রী  শেখ হাসিনা  যে  কোনো দিন তাদের ডাকতে পারেন- প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এমন সবুজ সংকেত পাওয়ার পর কিশোর ফুটবলারদের সিলেট না পাঠিয়ে ঢাকায়ই হোটেলে রেখে দেয়া হয়।
জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে’র অধীনে কিশোর ফুটবলারদের ট্রায়াল এখন ঢাকাতেই হবে। বাছাই শেষে তাদের তিন বছরের চুক্তির আওতায় আনবে বাফুফে। তাদের প্রতি মাসে বেতনও দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর