× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৯

 রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সবুজবাগের দক্ষিণ মাদারটেক এলাকার একটি বাসায় গ্রিলের কাজ করার সময় শুভ (৩৫), শুভ চন্দ্র রায় (২৬) ও খিলক্ষেতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে সবুজবাগ দক্ষিণ মাদারটেক বাগানবাড়ি ইউনুস মিয়ার তৃতীয় তলার বাসায় গ্রিলের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনেই গুরুতর আহত হয়। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন। সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান জানান, মৃত দু’জন সবুজবাগ ব্লুবার্ড স্কুলের পেছনের একটি গ্রিলের দোকানের কর্মচারী। এরমধ্যে শুভ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামের এমদাদ হোসেনের ছেলে। অপরজন নীলফামারী সদর উপজেলার পাটোকামারী গ্রামের ফিরত চন্দ্র রায়ের ছেলে। সে রাজারবাগ ব্যাংক কলোনিতে থাকতেন।
এদিকে ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানাসূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে খিলক্ষেত রেললাইনে ময়মনসিংহগামী অগ্নিবিনা ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক মারা গেছেন। সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করে গতকাল বিকালে ঢামেক মর্গে পাঠানো হয়। নিহত ওই যুবকের পরনে হলুদ গেঞ্জি ও নীল জিন্স প্যান্ট ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর