× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে- সালমান এফ রহমান

শেষের পাতা

দোহার (ঢাকা) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১০:০১

আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও শিল্পপতি সালমান এফ রহমান বলেছেন- বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। যার প্রমাণ আপনারা পদ্মা সেতুর কাজের মধ্যদিয়েই পাচ্ছেন। তিনি বলেন, যেটা মানুষের স্বপ্ন ছিল এখন তা বাস্তব। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে। বুধবার সকালে দোহার উপজেলার পদ্মা সরকারি ডিগ্রি কলেজ মাঠে আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে মুকসুদপুর

ইউনিয়নের আটটি কেন্দ্রভিত্তিক ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  তিনি বলেন, আগামী নির্বাচনে ভোটারদের মন জয় করে ভোট আদায় করতে হবে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের চেহারা বদলে দিয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ছাড়া আমাদের আর কোনো বিকল্প নেই।


সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- আগামী নির্বাচন সহজ হবে না। কারণ সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই আমরা যারা দলের সঙ্গে জড়িত আছি আমাদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। যারা আওয়ামী লীগের নেতাকর্মী তারা আওয়ামী লীগকে ভোট দেবে এটাই স্বাভাবিক। শুধু আওয়ামী লীগের ভোটে আমরা নির্বাচনে জয়ী হতে পারবো না। তাই নিরপেক্ষ ও বিএনপিসহ অন্যান্য দলের কাছেও ভোট চাইতে হবে। তিনি বলেন, দোহারবাসীকে আমি কথা দিয়েছিলাম আপনাদের জন্য প্রধানমন্ত্রীকে বলে পদ্মার ভাঙন রোধে কাজ করবো। ইতিমধ্যে নয়াবাড়ি ইউনিয়নে অরঙ্গবাদ থেকে বাহ্রাঘাট পর্যন্ত পদ্মা বাঁধ প্রকল্পে ২১৭ কোটি টাকার কাজ চলছে ও নারিশা থেকে মুকসুদপুর পর্যন্ত ১৬ কোটি টাকার পদ্মা ভাঙনরোধে তীর সংরক্ষণ বাঁধ প্রকল্প পাস হয়েছে। এ ছাড়া দোহার-নবাবগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। তিনি বলেন, আসছে জাতীয় নির্বাচনে দোহার-নবাবগঞ্জ (ঢাকা-১) থেকে আমি নির্বাচন করবো। আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দেবেন।

এটা আপনাদের কাছে আমি প্রত্যাশা করি। তাই এখন থেকে আর ঘরে বসে থাকার সময় নেই। আপনাদের সবাইকে  ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আমাকে যদি আপনারা আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি দোহার-নবাবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করবো।  পরে তিনি একে একে মুকসুদপুর ইউনিয়নের আটটি ভোটকেন্দ্রভিত্তিক সকল ভোটারকে নিয়ে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। সকালে দোহারে পৌঁছে তিনি তার গ্রামের বাড়ি শাইনপুকুরের পারিবারিক গোরস্থানে গিয়ে পূর্ব পুরুষের কবর জিয়ারত করেন।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শামীমা ইসলাম বিথীসহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর