× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১:৪৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। আজ দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। গত রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম মানবজমিনকে সংবাদ সম্মেলন স্থগিতের তথ্য জানান। পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে। বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের ফলাফল নিয়ে প্রধানমন্ত্রীর এ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিলো।

গতরাতে আওয়ামী লীগের সঙ্গে ২৫টি রাজনৈতিক দলের সংলাপের মধ্যদিয়ে শেষ হয়েছে সংলাপ প্রক্রিয়া। গত ১লা নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আওয়ামী লীগ ও ১৪ দলের নেতাদের আলোচনার মধ্যদিয়ে সংলাপ পর্বের সূচনা হয়। পরে ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের সঙ্গে ২রা নভেম্বর, ১৪ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে ৪ঠা নভেম্বর এবং এইচএম এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সংলাপ ৫ই নভেম্বর অনুষ্ঠিত হয়। ৬ই নভেম্বর ১২টি ইসলামিক দল ও ৮টি বাম দলীয় মোর্চা বাম গণতান্ত্রিক জোটের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর