× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার

জুভেন্টাসের মাঠে ম্যানইউর নাটকীয় জয়

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১১:৩৪

ইউযেফা চ্যাম্পিয়ন্স লীগে জুভেন্টসের হয়ে গোলের খাতা খুললেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারলো না দলটি। উল্টো শেষ দিকে তাদের আত্মঘাতী গোলে রোমাঞ্চকর এক জয় নিয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জেতে অতিথিরা। গত মাসে ইউনাইটেডের মাঠে ১-০ গোলে জিতেছিল জুভেন্টাস। প্রথম তিন ম্যাচের সবকটিতে জেতা জুভেন্টাস ম্যাচের ৩৫তম মিনিটে ভাগ্যেও ফেওে গোলবঞ্চিত হয়। ডান দিক থেকে রোনালদোর পাস ডি-বক্সে মাঝ বরাবর পেয়ে সামি খেদিরার নেয়া শট পোস্টে লাগে। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে পাওলো দিবালার বাঁকানো শট ক্রসবারে লাগলে ফের হতাশ হতে হয় জুভেন্টাসকে।  অবশেষে ৬৫তম মিনিটে কাঙ্খিত গোলের দেখা মেলে।
লিওনার্দো বোনুচ্চির উঁচু করে বাড়ানো বল দুর্দান্ত ভলিতে জালে পাঠান রোনালদো। ক্লাব ফুটবলে ইউরোপ সেরার মঞ্চে জুভেন্টাসের হয়ে এটা তার প্রথম গোল। আর সব মিলিয়ে হলো ১২১টি। ৭৯তম মিনিটে আন্দেও হেরেরাকে তুলে নিয়ে হুয়ান মাতাকে নামান ইউনাইটেড কোচ। মাঠে নামার সাত মিনিট পর অসাধারণ এক ফ্রি-কিকে দলকে সমতায় ফেরান স্প্যানিশ এই মিডফিল্ডার। চলতি আসরে জুভেন্টাসের জালে এটাই প্রথম গোল। ৮৯তম মিনিটের জয়সূচক গোলেও অবদান রাখেন মাতা। বাঁ দিক থেকে তার ফ্রি-কিক ঝাঁপিয়ে গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ঠেকানোর পর ফিরতি বল গোলমুখে বোনুচ্চির মাথায় লাগার পর আলেক্স সান্দ্রোর গায়ে লেগে ভিতরে ঢুকে যায়। চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৭। গ্রুপের আরেক ম্যাচে ইয়াং বয়েজকে ৩-১ গোলে হারিয়ে ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া। ইয়াং বয়েজের পয়েন্ট ১।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর