× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

বিয়ের আগে বিপদের পূর্বাভাস

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১১:৩৫

বিয়ের বাকি ঠিক সাত দিন। স্বাভাবিক ভাবেই কার্ড ছাপা হয়ে গিয়েছে। অতিথিদের আমন্ত্রণ করার পর্বও মিটেছে সুষ্ঠু ভাবে। এমনকী পাত্রপক্ষের গায়ে হলুদের অনুষ্ঠানও শেষ। এই অবস্থায় বেঁকে বসছে প্রকৃতি। আগামী ১৪ ও ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। বিয়ের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে ইতালির লেক  কোমো অঞ্চলকে। কিন্তু বিয়ের আগেই বিপদের পূর্বাভাস দিচ্ছে প্রকৃতি।
গত এক সপ্তাহের দুর্যোগে ইতালির অবস্থা রীতিমতো শোচনীয়। ভেনিসের দর্শনীয় অঞ্চলগুলির ৭৫ শতাংশই জলের তলায়। এলাকাবাসীরাও রীতিমতো স্তম্ভিত। কেননা এই সময় ইতালির আবহাওয়া  মোটের ওপর ভাল থাকে। ইতিমধ্যে যে আবহাওয়ার পূর্বাভাস পাওয়া গিয়েছে তাতে আগামী তিন চার দিন বৃষ্টি থাকবে।  ভ্যাটিক্যানের এমন জলমগ্ন অবস্থা আগে দেখতে পাননি পর্যটকরাও। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা থাকলেও খুব বড় দুর্যোগ হয়তো তৈরি হবে না নতুন করে। তবে পরিবহন ও অন্যান্য সুবিধের এই টলমলো অবস্থা কাটিয়ে না উঠতে পারলে দীপ-বীরের আত্মীয় বন্ধুরা ইতালিতে কতটা সাবলীল ভাবে আনন্দ করতে পারবেন? সেটাই প্রশ্ন থাকছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর