× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

ছয়দিনে পাঁচ নাটক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৮:১৮

কক্সবাজারে টানা ছয়দিনে পাঁচটি নাটকের কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। এসবের মধ্যে রয়েছে মিজানুর রহমান লাবুর নির্দেশনায় তিনটি, অঞ্জন আইচের নির্দেশনায় একটি ও দীপু হাজরার নির্দেশনায় একটি নাটক। মিজানুর রহমান লাবুর নির্দেশনায় ‘সুন্দর তুমি যন্ত্রণা’, ‘সমুদ্র সুন্দর’ ও ‘যে সমুদ্র দেখা হয়নি’ নাটকে অভিনয় করেছেন ঈশানা। এর পাশাপাশি অঞ্জন আইচের নির্দেশনায় ‘আহা কক্সবাজার’ ও দীপু হাজরার নির্দেশনায় ‘ফটোগ্রাফার’ নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে ঈশানা বলেন, এটা বলতেই হয় যে প্রত্যেকটি নাটকেরই গল্প সুন্দর। যেহেতু সময় কম ছিল তাই আমাকে অনেক চাপের মধ্যদিয়ে কাজ করতে হয়েছে। যে কারণে অভিনয়ে পূর্ণ মনোযোগ দেয়া কঠিন ছিল। তারপরেও আমি চেষ্টা করেছি প্রত্যেকটি চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে।
নির্মাতারাও আমাকে সহযোগিতা করেছেন যার যার অবস্থানে থেকে। সহশিল্পী যারা ছিলেন তারাও বেশ সহযোগিতা করেছেন। যে কারণে অল্প সময়ে এতগুলো নাটকে কাজ করা সম্ভব হয়েছে। আমি কাজ করে মুগ্ধ। তবে, এই কাজের চাপে সমুদ্রের সঙ্গে সময়টাকে উপভোগ করতে পারিনি। এদিকে, চিত্রনায়ক আরজুর সঙ্গে মেহেদী হাসানের নির্দেশনায় ‘বিসর্জন’ নামের টেলিছবিতে অভিনয়ের কাজ শেষ করেছেন ঈশানা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর