× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার
নোয়াখালী-১

কে পাবেন নৌকার মনোনয়ন

ইলেকশন কর্নার

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৪৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে আওয়ামী লীগের মাঠে সরব সংসদ সদস্য এইচ.এম. ইব্রাহিম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসমপাদক আলহাজ জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও শিল্পপতি খন্দকার রুহুল আমিন, আওয়ামী লীগের সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি গোলাম কুদ্দুছ, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির। তারা নৌকা প্রতীকে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। নোয়াখালী-১ আসনে ৫ জনের মধ্যে কে পাবেন আলাদিনের প্রদীপ! অপেক্ষায় দিন গুনছেন তারা। বর্তমান (চাটখিল-সোনাইমুড়ী) সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম নৌকার পক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দিনরাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসমপাদক আলহাজ  জাহাঙ্গীর আলম যিনি জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার সুযোগ পেয়েছেন। চাটখিল-সোনাইমুড়ী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে মাঠে কাজ করে যাচ্ছেন। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা জানান, আলহাজ জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দিলে সব বিবেদ ভুলে নেতাকর্মীরা তার পক্ষে মাঠে নেমে বিজয় ছিনিয়ে আনতে পারবে বলে মনে করে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। এ ছাড়াও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও শিল্পপতি খন্দকার রুহুল আমিন ২০০১ সাল থেকে দলের দুঃসময়ে এ আসনে নেতাকর্মীদের হাল ধরে আছেন।
তিনিও একাদশ জাতীয় নির্বাচনে মনোনয়নের জন্য মরিয়া হয়ে উঠেছেন। প্রতিনিয়ত মাঠে-ময়দানে গণসংযোগ করে চলেছেন। একই আসনে গোলাম কুদ্দুছ, মো. জাহাঙ্গীর কবির আওয়ামী লীগের নৌকার পক্ষে প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর