× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

একতরফা নির্বাচনের জন্য তফসিল- ফখরুল

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ১০:১১

একতরফা নির্বাচন অনুষ্ঠানে ঘোষিত তফসিল সরকারের ইচ্ছার প্রতিফলন বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকের এক ফাঁকে তিনি   এক সংবাদ ব্রিফিংয়ে তফসিল নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এ অভিযোগ করেন। মির্জা আলমগীর বলেন, আপনারা জানেন জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমাদের প্রতিনিধিরা নির্বাচন কমিশনে গিয়েছিলেন।

সেখানে ইসিকে  পরিষ্কারভাবে এই তফসিল পিছিয়ে দেয়ার জন্য বলা হয়েছিল। সেটা পিছিয়ে দেয়া হয়নি। তিনি বলেন, জনগণের যে আশা-আকাঙ্ক্ষা তার কোনো প্রতিফলন তা না ঘটিয়েই নির্বাচন কমিশন একতরফাভাবে আবারো একটি নির্বাচন অনুষ্ঠানের জন্য তফসিল ঘোষণা করেছে। এতে সরকারের ইচ্ছারই প্রতিফলন ঘটছে। এই তফসিল ঘোষণার ব্যাপারে আমাদের বক্তব্য একেবারে পরিষ্কার, জনগণের আশার পরিপন্থি কোনো নির্বাচন অনুষ্ঠান এদেশের জনগণ গ্রহণ করবে না। এর আগে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা জাতির উদ্দেশ্যে ভাষণের পরপরই বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা বৈঠকে বসেন।
তারা একাদশ নির্বাচনের তফসিল ঘোষণা নিয়ে আলোচনা করে সংবাদ সম্মেলনে দলের অবস্থান ব্যাখ্যা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাসুদ রানা
৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:১৮

ঐক্যফ্রন্ট ছাড়া যদি নির্বাচন করতেন বিপুল ভোটে জয়ী হতেন।এখন বরং বিএনপি তে অচীরেই ভাঙন ধরবে

Sultan
৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১:৪৬

আপনাদের চরিত্র কোন দিনও পরিবর্তন হবে ন।

অন্যান্য খবর