× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার

রাঙামাটিতে গুলিতে জেএসএস কালেক্টর নিহত

অনলাইন

রাঙামাটি প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ১০:৫৩

রাঙামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (এমএন) লারমা গ্রুপের কালেক্টর বাজাগুলো ওরফে রাজা চাকমা নামে একজন নিহত হয়েছে। শুক্রবার ভোররাতে লংগদু উপজেলার লংগদু সদর ইউনিয়নের বান্দরতলায় এই ঘটনা ঘটে। নিহত রাজা চাকমা পাহাড়ের আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (এমএন) লারমা গ্রুপের কালেক্টর হিসেবে ওই এলাকায় কর্মরত ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
 
লংগদু থানার এসআই দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, থানা পুলিশের একটি দল নিহতের লাশ উদ্ধারে ঘটনাস্থলের দিকে গেছে, তারা ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।
 
স্থানীয়রা জানিয়েছে, বাজাগুলো ওরফে রাজা চাকমার বাড়ি লংগদু উপজেলাধীন বড়আদম এলাকায়। তিনি জনৈক বীরেন্দ্র চাকমার সন্তান। সংগঠনের পক্ষে চাঁদা আদায়ে কালেক্টারের দায়িত্ব নিয়েছিলেন। তিনি বান্দরতলা এলাকায় জনৈক শান্তিময় চাকমার বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও ওই বাড়িতে রাত্রিযাপনকালে প্রতিপক্ষ পার্বত্য চুক্তিবিরোধী সংগঠনের সশস্ত্র একদল সন্ত্রাসী বৃহস্পতিবার রাত আড়াই টার সময় শান্তিময় চাকমার বাড়িটি ঘেরাও করে। এ সময় ঘরের ভেতরে প্রবেশ করে কালেক্টর রাজা চাকমাকে ব্রাশ ফায়ার করে মৃত্যু নিশ্চিত করে হত্যাকারীরা চলে যায়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর