× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
পটুয়াখালী-৪

আওয়ামী লীগেরই মনোনয়ন প্রত্যাশী ২৭ জন

ইলেকশন কর্নার

পটুয়াখালী প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:২৯

পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনে মনোনয়নপত্র আওয়ামী লীগেরই ২৭ জন সংগ্রহ করেছেন। নৌকার কাণ্ডারি হতে আওয়ামী লীগের ধানমন্ডী কার্যালয় হতে  সোমবার সকাল পর্যন্ত ২৭ জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। এ আসনে প্রার্থীদের ছড়াছড়ি দেখে ভোটাররাও বিস্মিত।

সাধারণ ভোটার ও আওয়ামী লীগের একাধিক প্রবীণ  নেতা জানান, সরকারদলীয় কিংবা উন্নয়নমূলক কোনো কর্মকাণ্ডে অধিকাংশ প্রার্থীকে এলাকায় দেখা না গেলেও নির্বাচন এলে মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেড়ে যায়। ভোটের পর এদের আর এলাকায় দেখা যায় না। এই অতিথি পাখিদের কারণে বিভ্রান্তিতে পরতে  হচ্ছে দলের ত্যাগী নেতাকর্মীদের।

পটুয়াখালী-৪ আসনে বর্তমান সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী আলহাজ অ্যাড. মো. মাহবুবুর রহমান তালুকদার তার ভাই ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. হাবিবুর রহমান মিলন, আলাউদ্দিন আহমেদ, মোতালেব তালুকদার, বিপুল চন্দ্র হাওলাদার, রাকিবুল আহসান, অধ্যক্ষ দেলওয়ার হোসেন, আবদুল্লাহ আল ইসলাম লিটন, নিহার রঞ্জন সরকার মিলটন, অধ্যক্ষ মহিবুর রহমান, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অ্যাড. শামিম আল সাইফুল সোহাগ, সুলতান মাহমুদ, মুরসালিন আহম্মেদ, মঞ্জুরুল আলম, সৈয়দ আখতারুজ্জামান কোক্কা, মাহমুদুল আলম টিটো, শহিদুল্লাহ ওসমানী প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর