× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
টাঙ্গাইল-৮

জাপা প্রার্থী রেজাউলের গণসংযোগ

ইলেকশন কর্নার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:২৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করছেন মো. রেজাউল করিম। নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে মোটরসাইকেল শোডাউন, নেতাকর্মীদের নিয়ে পথসভা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুক্রবার দিনব্যাপী মো. রেজাউল করিম দুই উপজেলার নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া, বেড়বাড়ী, দাড়িয়াপুর ও বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নে লিফলেট বিতরণ ও পথসভা করেছেন। এ সময় বাসাইল উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি এডভোকেট আকবর আলী, মিসেস রুনা করিম, যুব সংহতির সভাপতি তারিফ আহমেদ, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনসহ দুই উপজেলার কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন। দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির কর্মী-সমর্থকদের নিয়ে দুই উপজেলায় সমান প্রাধান্য দিয়ে সর্বস্তরের জনগণের সঙ্গে দলীয় কর্মকাণ্ডের প্রচারও চালিয়ে যাচ্ছেন তিনি।

এ আসনটিতে জাতীয় পার্টির বিজয়ের জন্য রেজাউল করিমের বিকল্প নেই বলে দাবি করছেন স্থানীয় জাপা নেতাকর্মীরা। মো. রেজাউল করিম জাতীয় পার্টি (এরশাদ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম এনজিও বিষয়ক সম্পাদক। তিনি গতকাল সোমবার সকালে দুই উপজেলার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিয়েছেন।
মো. রেজাউল করিম বলেন, পল্লীবন্ধু এরশাদের আদর্শকে বুকে ধরে দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে আছি এবং থাকবো। এই আসন থেকে আমাকে মনোনয়ন দিলে জনগণ আমাকে নির্বাচিত করবে এবং আমিই জয়ী হবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর