× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

বিএনপির মনোনয়ন ফরম কিনলেন অস্ট্রেলিয়া ছাত্রদলের সভাপতি

প্রবাসীদের কথা

অস্ট্রেলিয়া থেকে সংবাদদাতা | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৬:৪৪

ঢাকা ১৩ আসনে মনোনয়ন ফর্ম কিনলেন বিএনপির সর্বকনিষ্ঠ মনোনয়ন প্রত্যাশী অস্ট্রেলিয়া ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ। সোমবার সকালে কায়াস মাহমুদের পক্ষ থেকে তার বাবা বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন । বিপুল সংখক সমর্থক নিয়ে কায়াসের জন্য মনোনয়ন ফর্ম কিনা হয়। ঢাকা ১৩ আসনের স্থানীয় বাসিন্দা কায়াস বিএনপির মনোনয়ন পাবার ব্যাপারে আশাবাদী। প্রবাসী ছাত্রনেতাদের মধ্যে সব চেয়ে তরুণ এবং বিএনপির জন্য নিবেদিত হিসেবে গত ৮ বছর ধরে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি। যদি তিনি ঢাকা ১৩ আসন ( মোহাম্মদপুর, আদাবর,শেরেবাংলা নগর থানা) থেকে বিএনপির মনোনয়ন পান তাহলে তিনি হবেন সবচেয়ে কম বয়সের একাদশ সংসদ  নির্বাচনের প্রাথী। কায়াস বলেন, যদি দল আমাকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে এবং চূড়ান্ত  মনোনয়ন দেয় তাহলে এ আসনকে একটি আধুনিক এলাকা হিসেবে জনসাধারণকে উপহার দিবো। সরকারের কাছে আমার একটা দাবি, আমার নেত্রী বেগম খালেদা জিয়াাকে মুক্তি দিন।
বগম খালেদা জিয়াকে নিয়ে আমরা নির্বাচন করতে চাই । কায়েস বলেন, চূড়ান্ত মনোনয়ন না পেলেও বিএনপি যাকেই মনোনয়ন দিবে তার জন্য আমার কর্মী সমর্থক নিয়ে মাঠে কাজ করব। সকল সহযোগিতাও করতে আমি প্রস্তুত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর