× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

টাঙ্গাইল ২-এ বিএনপির মনোনয়ন কিনলেন পিন্টু, টুকু ও স্বপন

ইলেকশন কর্নার

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, ৯:১৪

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে  বিএনপি’র মনোনয়ন কিনলেন দুই ভাই বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম পিন্টু ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। টাঙ্গাইল-২ আসনের পাশাপাশি টাঙ্গাইল-৫ আসন থেকেও সুলতান সালাউদ্দিন টুকুর পক্ষে মনোনয়ন কেনা হয়। গতকাল দুপুর আড়াইটায় তার পক্ষে মনোনয়ন কিনেন তাদের ভাই টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি শামছুল আলম তোফা এবং আবদুস সালাম পিন্টুর দুই মেয়ে পূর্ণি ও ডা. সাফওয়াত সাবা। ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত হয়ে আবদুস সালাম পিন্টু ও প্রায় দুইশ’ মামলার বোঝা মাথায় নিয়ে সুলতান সালাউদ্দিন টুকু বর্তমানে কারাগারে আছেন।

 মনোনয়ন নেয়ার সময় ভূঞাপুর উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, গোপালপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক জাহাঙ্গীর আলম রুবেল, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম লেলিনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসনের পাশাপাশি এ আসন থেকেও সোমবার মনোনয়ন কিনেছেন ফকির মাহবুব আনাম স্বপন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
লোকমান হোসেন তালুকদ
১৪ নভেম্বর ২০১৮, বুধবার, ২:০৯

স্বপন ফকিরকে অবশ্যই মনোনয়ন দিতে হবে। কারণ ভূঞাপুর থেকে তার চাচা আফাজ উদ্দিন ফকির একমাত্র ব্যক্তি যিনি এমএনএ ও এমপি নির্বাচিত হয়েছিলেন। বাঁকী সবাই গোপালপুরথেকে নির্বাচিত অথবা ঘোষিত হয়েছেন। ভূঞাপুরের সাধারণ মানুষ ও ভোটারবৃন্দ মনে প্রাণে চায় স্বপন ফকির এখান থেকে নির্বাচিত হোক। স্বপন ফকিরকে বিএনপি মনোনয়ন দিলে ব্যপক ভোটের ব্যবধানে তিনি নির্বাচিত হবেন।

অন্যান্য খবর