× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
নেত্রকোনা-১

নৌকার মনোনয়ন চান শাহ্‌ কুতুব উদ্দিন

ইলেকশন কর্নার

নেত্রকোনা প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, ৯:১৪

সীমান্তবর্তী মেঘালয়ের পাদদেশে অবস্থিত দুর্গাপুর-কলমাকান্দা উপজেলা নিয়ে গঠিত নেত্রকোনা-১ আসন। এ আসনে আওয়ামী লীগের সাবেক এমপি মরহুম জালাল উদ্দিন তালুকদারের ছেলে, জালাল উদ্দিন তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদের প্রধান উপদেষ্টা শাহ্‌ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন। শাহ্‌ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল ক্লিন ইমেজ নিয়ে এ আসনের সফল এমপি সাবেক সাংসদ জালাল উদ্দিন তালুকদারের দেখানো পথ অনুসরণ করে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি নির্বাচনী এলাকায় পথসভা, উঠান-বৈঠক,ব্যানার-পোস্টরিংসহ ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। শাহ্‌ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল বলেন, দলীয় মনোনয়ন পেয়ে আমি যদি নির্বাচিত হই তাহলে এলাকার মানুষের জীবন-মান উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবো। এছাড়া এলাকায় অবৈধ বালু উত্তোলন, মাদক, চোরাচালানসহ সন্ত্রাস, বাল্যবিবাহ রোধে কার্যকরী ভূমিকা রাখবো। এ লক্ষ্যে এলাকার তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করছি। তিনি আরো বলেন, আমি পিতার আদর্শ নিয়ে বড় হয়েছি।
তিনি সাধারণ ও খেটে খাওয়া মানুষের জন্য কাজ করতেন, আমিও একই কাজ করতে চাই।
তাই আমার জীবনের লক্ষ্য একটাই- সারা জীবন দেশ ও এলাকার মানুষের জন্য কাজ করে যাওয়া। আসন্ন নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পেলে এ আসনে বিপুল ভোটে জয়ী হবো। আশা করি সার্বিক বিবেচনায় আমি দলীয় মনোনয়ন পাবো।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর