× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

মামুনের মনোনয়ন ক্রয়ে উজ্জীবিত নান্দাইল বিএনপি

ইলেকশন কর্নার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৮

 আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে ধানের শীষের মনোনয়ন ফরম কিনেছেন মালয়েশিয়া বিএনপির প্রকাশনা সম্পাদক ও তরুণ ব্যবসায়ী মামুন বিন আবদুল মান্নান। মঙ্গলবার দুপুরে বিপুল সংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন তিনি। এসময় গাঙ্গাইল ইউনিয়ন বিএনপি নেতা  আবদুল আলী, সাবেক ছাত্রদল নেতা আবদুল মান্নান, মো. শহীদুল্লাহ আবদুল আওয়াল, সাইফুল ইসলাম লিটনসহ শতাধিক বিএনপি নেতা উপস্থিত ছিলেন।  তার মনোনয়নপত্র ক্রয়ে উজ্জীবিত নান্দাইল বিএনপির নেতাকর্মীরা। তারা জানিয়েছেন, মামুন মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে অবহেলিত নান্দাইলবাসীর দুঃখ ঘুচবে। রাস্তাঘাট-শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি কর্মসংস্থান সৃষ্টি হবে। তরুণ ব্যবসায়ী মামুন গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে ইতিমধ্যে সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। জয় করেছেন ভোটার মন। সাবেক ছাত্রনেতা মামুন দীর্ঘদিন ধরে নান্দাইল বিএনপির সাংগঠনিক ভিত্তি শক্তিশালীকরণে কাজ করে যাচ্ছেন।
বিগত আন্দোলন-সংগ্রামে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সহায়তা দিয়ে আসছেন। অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন। মনোনয়ন পাওয়ার আশাবাদ জানিয়ে মামুন বলেন, দীর্ঘদিন ধরে নান্দাইল বিএনপির জন্য কাজ করছি। আশা করি দলের হাইকমান্ড আমার যোগ্যতা বিবেচনা করে আমাকেই ধানের শীষের মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে  এই আসনটি উপহার দেয়ার পাশাপাশি নান্দাইলবাসীর ভাগ্যের উন্নয়ন ঘটাতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর