× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
ময়মনসিংহ-১

বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সালমান ওমর

ইলেকশন কর্নার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৮

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) ১৪৬ সংসদীয় আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, হালুয়াঘাট উপজেলা বিএনপি’র অন্যতম যুগ্ম আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ সালমান ওমর রুবেল। মঙ্গলবার সকালে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি। এ সময় হাজারো নেতাকর্মী তার সঙ্গে ছিলেন। ক্লিন ইমেজের এই নেতা মনোনয়ন পেলে এ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে জানান। এলাকাতেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এর প্রতিক্রিয়ায় সালমান ওমর রুবেল বলেন, আমি দীর্ঘদিন হালুয়াঘাট-ধোবাউড়ায় দলের হয়ে রাজনৈতিক কর্মকাণ্ড ও সেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছি। দলের দুর্দিনে আমি নানা প্রতিকূলতা উপেক্ষা করে দলের জন্য কাজ করেছি। তৃণমূলে আমি ঘুরেছি।
মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য অধীর আগ্রহে রয়েছে। আমি শতভাগ আশাবাদী দল আমাকে এই আসনে মনোনয়ন দেবে। আমি মনোনয়ন পেলে এ আসনটিতে বিপুল ভোটে জয়যুক্ত হবো। এ সময় তার সঙ্গে ছিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ্‌, বিএনপি নেতা আনোয়ার মেম্বার, আবদুর রহিম, তারিকুল ইসলাম চঞ্চল, মোল্লা মনির, শামিম ইসলাম, মো. নূরুল্লাহ, মিজানুর রহমান, দেলোয়ার মণ্ডল, হিসাম বাক্কার, সুজারুল ইসলাম, আবদুল হাই মাস্টার, ছাত্রনেতা আল-আমিন, দেলোয়ার, মোস্তাক, ইলিয়াস, নোমান, রাসেম চিরান। ধোবাউড়ার নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শহীদ আকন্দ, বিএনপি নেতা কছিম উদ্দিন চেয়ারম্যান, মজনু চেয়ারম্যান, মামুন চেয়ারম্যান, আজিজুল হক, আবুল ফজল, আবদুস সোবাহান, জাহাঙ্গীর খান, খোকন খান, জবেদ তালুকদার, শরাফত আলী, শফিকুল, ছাত্রনেতা শহিদুল, আল-আমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর