× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
মৌলভীবাজার-৩

নৌকার মনোনয়ন যুদ্ধে দেবর-ভাবি

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৯

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার ও রাজনগর) সংসদীয় আসনে নৌকার কাণ্ডারি হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে তা জমা দিয়েছেন ৮জন। এর মধ্যে একই ঘরে ভাবি-দেবরও আলাদা আলাদা ভাবে মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন। এই ভাবি-দেবর হলেন মৌলভীবাজার-৩ সংসদীয় আসনের এমপি ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দা সায়েরা মহসীন ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ছোট ভাই সৈয়দ লিয়াকত আলী। আওয়ামী লীগ দলীয় এমপি প্রার্থী হওয়ার নিমিত্তে একই ঘরের দু’জন প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানে বিষয়টি আওয়ামী লীগ ও স্থানীয় ভোটারদের মধ্যে ব্যাপক কৌতূহল ও চাঞ্চল্যের সৃষ্টি করেছে।  
মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন একজন। ওই আসনে আওয়ামী লীগের একমাত্র প্রার্থী বর্তমান এমপি ও হুইপ মো. শাহাব উদ্দিন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে নৌকার একমাত্র কাণ্ডারি তিনি। জেলার ৪টি আসনের মধ্যে ১নং সংসদীয় আসনে আওয়ামী লীগের ১জন প্রার্থী হওয়ায় বিষয়টি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজারের ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন ২৬ জন। এর মধ্যে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনে ১ জন। মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে ১১ জন। মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনে ৮ জন। মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ) আসনে ৬ জন। এই তথ্যটি স্থানীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর