× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ইলিয়াস পত্নী ও ছেলের মনোনয়নপত্র জমা সিলেট- ২ আসনে

ইলেকশন কর্নার

কাফি কামাল | ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৫৩

ধানের শীষের টিকিট পেতে সিলেট-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা দীর্ঘ অর্ধযুগ ধরে নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা ও বড় ছেলে ব্যারিস্টার আবরার ইলিয়াস। বিকালে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে ফরম দুটি জমা দেন আবরার ইলিয়াস। নিখোঁজ ইলিয়াস আলীর বড় ছেলে মনোনয়ন ফরম জমা দিতে গেলে সেখানে এক অন্যরকম পরিবেশ তৈরি হয়। উপস্থিত নেতাকর্মীরা তাকে জড়িয়ে ধরেন।

মনোনয়ন প্রত্যাশী ও তাদের সঙ্গে আগত নেতাকর্মীদের ভিড়ের কারণে কার্যালয়ে যাননি তাহসিনা রুশদীর লুনা। তার সঙ্গে আগত সিলেট বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি ওই সময় অবস্থান করছিলেন কার্যালয়ের নীচে। সেখানেও তাকে ঘিরে জমে উঠেছিল নেতাকর্মীদের ভীড়। এদিকে চট্টগ্রাম-১২ আসনে মনোনয়নপত্র জমা দেন ২০১৭ সালে দীর্ঘ ৫ মাস গুম থাকার পর উদ্ধার হওয়া বিএনপি নেতা ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদ। ২০০৮ সালের ৯ম জাতীয় নির্বাচনে প্রথমে তিনি মনোনয়ন পেলেও পরে মনোনয়ন পরিবর্তন করা হয়।


রাজনীতির জন্য মৃত্যুর মুখ থেকে ফিরে আসা তরুণ এই নেতা এবার মনোনয়ন পাবার ব্যাপারে আশাবাদী। তিনি মনোনয়নপত্র জমা দিতে গেলে অনেক নেতাকর্মীই এগিয়ে এসে বুকে জড়িয়ে ধরেন। একই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠু। এ সময় চট্টগ্রাম-১৫ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা বিএনপির প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন। লোহাগাড়া-সাতকানিয়া (একাংশ) মিলে গঠিত এ আসনে লোহাগাড়া উপজেলা থেকে একমাত্র তিনিই সংগ্রহ ও জমা দিয়েছেন দলীয় মনোনয়ন ফরম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর