× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
বরগুনা-১

জামাতা চাইছেন নৌকা শ্বশুর ধানের শীষ

ইলেকশন কর্নার

আমতলী (বরগুনা) প্রতিনিধি | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৯:০৮

আসন্ন  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে বিএনপির ধানের শীষ প্রতীক চাইছেন দলটির জেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম মোল্লা। অন্যদিকে নৌকা প্রতীক চাইছেন তার মেয়ে জামাই বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল। সূত্র জানায়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা। অন্যদিকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমাও দিয়েছেন বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল।
জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা ও সাবেক ছাত্রলীগ সভাপতি মো. ইমরান হোসেন রাসেল সম্পর্কে শ্বশুর জামাই। তাদের মনোনয়ন ফরম সংগ্রহের খবরে ইতিমধ্যে গুঞ্জন শুরু হয়েছে বরগুনার রাজনৈতিক অঙ্গনে। আগামী নির্বাচনে যদি জামাই শ্বশুর মুখোমুখি হয় তাহলে কেমন হবে বরগুনার প্রেক্ষাপট এমন পরিসংখ্যানও কষছেন অনেকে। কেউ কেউ আবার এটাকে নেতিবাচক দৃষ্টিতেও দেখছেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি।
ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগ করে আসছি। তিনি আমার আত্মীয় ঠিকই কিন্তু আমাদের আদর্শ ভিন্ন। আমার মনোনয়নে আমাদের এ সম্পর্ক কোনো বাধা হবে না। এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর