× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
ঝিনাইদহ-৪

আলোচনায় আনারের ব্যতিক্রমী কার্যক্রম

ইলেকশন কর্নার

তোফাজ্জেল হোসেন তপু, কালীগঞ্জ (ঝিনাইদহ) থেকে | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৯:০৯

সরকারি হাসপাতালে অ্যাম্বুলেন্স চালক না থাকায় নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে রোগীকে হাসপাতালে নিয়ে যান। আবার কখনও ফেসবুকে লাইভে এসে এলাকার জনগণের সঙ্গে কথা বলে আলোচনায় এসেছেন ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও ঝিনাইদহ সদরের আংশিক) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। জনগণের সঙ্গে তিনি নিবিড় সম্পর্ক তৈরি করেছেন। তিনি একজন কৃতী ফুটবল খেলোয়াড়ও। তার এই সব ব্যতিক্রমী কার্যক্রমের জন্য ব্যাপক প্রশংসা ও আলোচিত হয়েছেন। তার এই জনপ্রিয়তার কারণে পৌরসভার কাউন্সিলর থেকে এখন সংসদ সদস্য। এলাকায় তিনি বেশ উন্নয়ন করেছেন। জানা যায়, আনোয়ারুল আজীম আনার আরো দুটি কাজ করে আলোচনায় এসেছেন।
সম্প্রতি কালীগঞ্জ শহরে একটি বড় সড়ক দুর্ঘটনা ঘটে। সেই ঘটনায় প্রায় ২০ জন গুরুতর আহত হন। কিন্তু জরুরি সময়ে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক না থাকায় নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে রোগীদের যশোর নিয়ে গেছেন। এ ছাড়াও আরেক মৃত রোগীকে নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে কাদার রাস্তায় বাড়ি পৌঁছে দিয়েছেন। আনোয়ারুল আজীম আনার প্রতিনিয়ত রাতে তার নিজ  ফেসবুক আইডি থেকে লাইফে আসেন। যাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতে পারেন না তাদের সঙ্গে ফেসবুকে কথা বলেন। বিভিন্ন এলাকার বিভিন্ন সমস্যার কথা শোনেন। আর সেগুলো সমাধানের আশ্বাস দেন। আবার ফেসবুকে শোনার পর পরই সকালে হয়তো সেখানে নিজে গিয়ে পরিদর্শন করে দ্রুত সমাধানের ব্যবস্থা নেন। আনোয়ারুল আজীম আনার জানান, জনগণই জানে আমি গত ৫ বছরে ঝিনাইদহ-৪ আসনে কতটুকু উন্নয়ন করেছি।  আমার বিশ্বাস, আমি যতটুকু উন্নয়ন করেছি এমন উন্নয়ন আগের কোনো সংসদ সদস্য করতে পারেন নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে খুব ভালো বাসেন। যার কারণে এত উন্নয়ন করতে পেরেছি। আনোয়ারুল আজীম আনার বলেন, আগামীতে সংসদ সদস্য হই কিংবা না হই তারপরেও আমার সঙ্গে এ আসনের সকল জনগণের সম্পর্ক থাকবে। তারা আমার কাছে সব সময় আসবেন- এই প্রত্যাশা করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর