× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
নারায়ণগঞ্জ-২

মনোনয়নপত্র জমা দিলেন আজাদ

ইলেকশন কর্নার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে সংবাদদাতা | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, ৯:৪০

নারায়ণগঞ্জ-২ আসন আড়াইহাজার বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী নজরুল ইসলাম আজাদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। শুক্রবার তিনি বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে তার মনোনয়নপত্রটি জমা দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ছাদেকুর রহমান ছাদেক, বিএনপির নেতা আবদুল মতিন, থানা যুুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ, জেলা মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার, থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আজাহারুল ইসলাম লাভলু, সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, যুগ্ম আহবায়ক বাচ্চু, মনির ডাক্তার, সফুরউদ্দিন সফু, ছালাউদ্দিন ডালিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মুসফিকুর রহমান মিলন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদ উল্যাহ লিটন, থানা ছাত্রদলের নেতা রাজিবুল ইসলাম রাজিব, আশাদুজ্জামান, আপেল মাহমুদ, মেহেদী হাসান রানা ও আরিফ হোসন প্রমুখ।
নজরুল ইসলাম আজাদ বলেন, আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব ইনশাআল্লাহ্‌। দীর্ঘদিনের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেয়া নেতাকর্মীরা আমার সঙ্গে রয়েছেন। বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে তারা অংশ গ্রহণ করছেন। তিনি আরও বলেন, ১/১১ সরকারের আমল থেকেই দলের নেতাকর্মীদের পাশে রয়েছি।
বিগত দিনের সকল আন্দোলন সংগ্রামে নিজের জীবন বাজি রেখে রাজপথে লড়াই করেছি। এখনও করে যাচ্ছি। আমি আশাবাদী একাদশ সংসদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেবেন।
জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু বলেন, আমি সহ নজরুল ইসলাম আজাদ ৪০টি মামলার ‘খড়গ’ বইয়ে বেড়াচ্ছেন। তারপরও নেতাকর্মীদের সুসংগঠিত রাখতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন তিনি। আটক নেতাকর্মীদের কারামুক্ত করতে প্রতিনিয়ত আইনি দিচ্ছেন এবং পুলিশের ভয়ে পলাতক নেতাকর্মীদের বাড়িতে তাদের পরিবারের মুখে খাবার তুলে দিচ্ছেন তিনি।  


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর