× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
কিশোরগঞ্জে ফজলুর রহমান

‘খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষকে বিজয়ী করুন’

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, ৯:৪০

 বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. ফজলুর রহমান বলেছেন, স্বৈরাচারী সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপ করে বিএনপিকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু বাংলার মানুষ বেগম খালেদা জিয়ার নেতৃত্বে অবিচল রয়েছেন। বেগম খালেদা জিয়া এখন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা। স্বৈরাচারী সরকারের কারাগার থেকে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবারের নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করতে হবে। শুক্রবার কিশোরগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে দিনব্যাপী কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের তিন উপজেলার তৃণমূলের নেতাকর্মীদের সাথে নির্বাচনী প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। অ্যাডভোকেট মো. ফজলুর রহমান বলেন, মামলা-হয়রানি, হুমকি-ধামকি দিয়ে নির্বাচনে ধানের শীষের বিজয়কে ঠেকানোর শত অপচেষ্টা চলবে। সেসব অপচেষ্টার বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রত্যেক কেন্দ্রে কেন্দ্র কমিটি ছাড়াও সাহসী ও দলের প্রতি নিবেদিতদের মধ্য থেকে পোলিং এজেন্ট নিয়োগ করতে হবে।
যেন কোন অবস্থাতেই জনগণের ভোটাধিকার প্রয়োগে তারা বাধা হয়ে না দাঁড়াতে পারে। নির্বাচনে এ সরকার খড়কুটোর মতো ভেসে যাবে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে লাখো মানুষের ভীড় প্রমাণ করে, বাংলার মানুষ এই সরকারের শোষণ-নিপীড়ন থেকে বাঁচতে চায়। তারা বেগম খালেদা জিয়ার মুক্তি চায়, বীরের বেশে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চায়। তাই নির্বাচনে প্রার্থীর দোষ-গুণ দেখে নয়, ধানের শীষ প্রতীক দেখে ভোট দিতে হবে। এজন্যে তিনি সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
সভায় অন্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি মো. আমিরুজ্জামান ও জালাল মোহাম্মদ গাউস, ইটনা উপজেলা বিএনপির সভাপতি এসএম কামাল হোসেন, সাধারণ সম্পাদক সিদ্দিকুজ্জামান ঠাকুর স্বপন, মিঠামইন উপজেলা বিএনপির সভাপতি এএইচএম জাহিদুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ, অষ্টগ্রাম উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ আবু সাঈদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন প্রমুখ ছাড়াও ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম এই তিন উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী এবং দলের নির্বাচিত জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন। বিপুল সংখ্যক নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে দলীয় কার্যালয় এবং আশপাশের এলাকা লোকারণ্য হয়ে ওঠে। তারা সকল জেল-জুলুম উপেক্ষা করে আগামী নির্বাচনে মাঠে থাকার শপথ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md titumir Khan
৩০ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৪:২৩

100th %thik

অন্যান্য খবর