× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
নরসিংদী-৫

রায়পুরায় ধানের শীষ চান আশরাফ উদ্দিন বকুল

ইলেকশন কর্নার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি | ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৮:৫৮

একাদশ সংসদ নির্বাচনে নরসিংদী-৫ (রায়পুরা) আসনে ধানের শীষ প্রতীকে লড়তে চান বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন বকুল। পুলিশি বাধার মুখে কৌশলে দীর্ঘদিন তৃণমূল নেতাকর্মীদের নিয়ে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। ১৯৯১ সালের নির্বাচনে বিজয়ী হয় বিএনপি। পরবর্তীতে এ আসনটি দখলে নেয় আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহম্মেদ রাজু। আসনটি পুনরুদ্ধার করতে মাঠ চষে বেড়াচ্ছেন বকুল।
উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস হাবিবুর রহমান হাবিব বলেন, রায়পুরা বিএনপির ঘাঁটি। কিন্তু যোগ্য প্রার্থীর অভাবে এ আসনটি বারবার হারাতে হচ্ছে। এবার আমরা এ আসনটি উদ্ধার করতে তরুণ ও মেধাবী যোগ্য প্রার্থীকে চাই। সঠিক প্রার্থীকে মনোনয়ন দেয়া হলে আসনটি উদ্ধার সম্ভব।
উপজেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল বাতেন বলেন, ইঞ্জিনিয়ার বকুলের প্রতিটি এলাকায় বিশাল কর্মী বাহিনী রয়েছে। বিএনপির হাইকমান্ড ও মাঠ পর্যায়ে ব্যাপক পরিচিতি রয়েছে।
উপজেলা ছাত্রদলের সভাপতি নুর আহমেদ চৌধুরী মানিক বলেন, দীর্ঘদিন আওয়ামী লীগের দখলে থাকা এ আসনটি এবার উদ্ধার করতে চাই। তাই বিএনপির হাইকমান্ডকে যোগ্য ও তরুণ প্রার্থীকে মনোনয়ন দিতে হবে। উপজেলা মৎস্যজীবীদলের সভাপতি আলমগীর প্রধান বলেন, এ সরকারের একাধিক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা মাথায় নিয়ে নেতাকর্মীদের পাশে রয়েছে। দলের দুঃসময়ে হামলা মামলা থেকে নেতাকর্মীদের রক্ষা করতে অর্থ ও সময় দিয়ে অবদান রেখেছেন। ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এ দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং নেত্রীকে জেল থেকে মুক্ত করতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। হাইকমান্ডের নির্দেশে আমি তৃণমূল বিএনপির নেতাকর্মীকে সাথে নিয়ে দলীয় সকল কর্মকাণ্ড বাস্তবায়ন করতে সব সময় প্রস্তুত রয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর