× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
রাজশাহী-৩

যুক্তফ্রন্টের প্রার্থী হিসেবে লড়তে চান স্বাধীন

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৮:৫৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী ৩ (পবা-মোহনপুর) আসন থেকে যুক্তফ্রন্টের নেতা মনিরুজ্জামান স্বাধীন বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তার পক্ষে ঢাকা বাড্ডা লিংক রোডের যুক্তফ্রন্টের অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাবেক মন্ত্রী ও দলের চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ। যুক্তফ্রন্ট নেতা বিএলডিপি’র প্রেসিডিয়াম সদস্য ও দলের অতিরিক্ত মহাসচিব মনিরুজ্জামান স্বাধীন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাই এ্যাসোসিয়েশনের আজীবন সদস্য ও রোটারী ক্লাব ও রাজশাহী হলিসিটি এর সদস্য। শাহ মখদুম মেডিকেল কলেজ, শাহ মখদুম নার্সিং ইনস্টিটিউট, রাজশাহী হলিহেরা একাডেমিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। তিনি হেরিটেজ বাংলাদেশ পার্ক ও বোটানিক্যাল গার্ডেনের প্রতিষ্ঠাতা, রাজশাহী আঞ্চলিক স্বার্থ সংরক্ষণ কমিটির সাবেক আহবায়ক।
বিএলডিপি’র প্রেসিডিয়াম সদস্য ও দলের অতিরিক্ত মহাসচিব মনিরুজ্জামান স্বাধীন জানান, অবহেলিত পবা মোহনপুরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চান। রাজশাহী কৃষি কলেজকে কৃষি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিমান বন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে রুপান্তর করা, ইপিজেড নির্মাণ, মহিলা ক্যাডেট কলেজ প্রতিষ্ঠা, আধুনিক মানের শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, বহুমাত্রিক কর্মসংস্থান সৃষ্টিসহ পবা মোহনপুরের মানুষের কল্যাণে কাজ করতে চান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর