× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
ময়মনসিংহ-১০

ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী হাতেম আলী

ইলেকশন কর্নার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ৮:৫০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষ মার্কা ও মনোনয়ন প্রত্যাশী উপজেলার সালটিয়া ইউনিয়নের ধামাইল গ্রামের সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী হাতেম আলী। দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে তিনি গফরগাঁও সরকারি কলেজ, ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ছিলেন। নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে হাতেম আলী তার রাজনৈতিক কর্মকাণ্ড তুলে ধরে এলাকায় ব্যানার-ফেস্টুন এবং উঠান বৈঠকের মাধ্যমে নিজের অবস্থান জনগণের কাছে তুলে ধরেছেন। এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, ধর্মীয় আচার অনুষ্ঠানে দান অনুদানের কারণে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সম্প্রতি তিনি এলাকায় গণসংযোগ করে আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ার জন্য জনগণনের প্রতি আহ্বান জানান। গফরগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্রদল নেতা মাহাবুবুল আলম জুয়েল জানান, দুঃসময়ে বিএনপির নেতাকর্মীদের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন হাতেম আলী। বিএনপির প্রার্থী হিসেবে এ আসনে আমরা তাকেই দেখতে চাই। বিএনপি নেতা হাতেম আলী বলেন, দীর্ঘদিন যাবৎ বিএনপির নেতাকর্মীদের পাশে থেকে দলের জন্য মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি।
আমি দল মনোনয়ন পেলে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ আসনটি বিএনপিকে উপহার দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর