× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ভালুকায় তরুণ ভোটারদের ভরসা দীপু

ইলেকশন কর্নার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ৮:৫০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ ভালুকা আসনে বিএনপির তরুণ ভোটারদের ভরসা দাবি করে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-অর্থ সম্পাদক রাজু আহমেদ দীপু বলেন, ভালুকার বিএনপিকে গ্রুপিংমুক্ত করতে হলে আগামী নির্বাচনে তাকে মনোনয়ন দেয়া উচিত। বর্তমানে যারা দল পরিচালনা করছেন তারা দলকে পারিবারিক দলে পরিণত করেছে। তারা যেভাবে দলকে নিয়ে ছিনিমিনি খেলছে তাতে মনে হয়, এটা তাদের পৈত্রিক সম্পত্তি। নিজের ব্যক্তিগত পারিবারিক অবস্থান অনেকের চেয়ে ভাল উল্লেখ করে দীপু বলেন, আমি দীর্ঘ দশ বছরে ছাত্রদল, যুবদল ও বিএনপির ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অনুদান সহ সামাজিক দায়িত্ব পালন করেছি। অন্য প্রার্থীদের তুলনায় নিজেকে সবচেয়ে যোগ্য দাবি করে তিনি বলেন, এ আসনে তাকে মনোনয়ন দিলে তিনি বিজয়ী হয়ে দলকে আসনটি উপহার দিতে পারবেন। তিনি একাধিক মামলার শিকার হয়েও দলের জন্য সবসময় কাজ করে গেছেন। যা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অবগত আছেন। দলের জন্য আমার ত্যাগের বিষয়টি বিবেচনা করে দল অবশ্যই এ আসনে আমাকে মনোনয়ন দিবেন।
তিনি আরো বলেন, দল যাকে মনোনয়ন দিবে তাকে বিজয়ী করতে আপ্রাণ চেষ্টা কওে যাব। তবে ভালুকার তরুণ ভোটাররা একমাত্র তার উপরেই ভরসা রাখছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর