× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ধানের শীষ নিয়ে মাঠে থাকতে চান আব্দুল বারী

ইলেকশন কর্নার

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ৮:৫১

ঘনিয়ে আসছে সময়। সেই সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চারদিকে চলছে আলোচনা। আর সেই আলোচনা গতি পেয়েছে বিএনপির নির্বাচনে অংশ নেয়াকে কেন্দ্র করে। দিনের পর দিন পাল্টে যাচ্ছে কুড়িগ্রাম-৪ আসনের পেক্ষাপট। বাড়ছে ভোটের উত্তাপ। আর এই আলোচনায় যুক্ত হয়েছেন চিলমারী উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল বারী সরকার (বিএনপি)। যাকে ছোট থেকে বড়, কিশোর থেকে বৃদ্ধ সবাই চেনেন বিএনপি বারী হিসেবে। তার নামের সঙ্গেই যেন যুক্ত হয়ে আছে বিএনপি।
এ ছাড়াও মসজিদ, মাদরাসা ও বিভিন্ন প্রতিষ্ঠানে তার অবদান থাকায় মানুষজনের কাছে তিনিও রয়েছেন আলোচনায়। বেশকিছু ভোটারের সঙ্গে কথা বলে জানা গেছে বিএনপি বারী একজন যোগ্য ব্যক্তি মানুষজনের কাছেও বেশ পরিচিত। তাই এই আসন থেকে তিনি মনোনয়ন পেলে ভোটের যুদ্ধে একজন প্রার্থী হিসেবে ফ্যাক্টর হবেন। ইতিমধ্যে তিনি বেশ আলোচনায়ও রয়েছেন। তিনি মনোনয়ন পেলে এ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশা করছেন তার সমর্থকরা। এ ব্যাপারে আব্দুল বারী সরকার বলেন, আমি আশাবাদী দল আমাকে এই আসনে মনোনয়ন দেবে এবং বিএনপির জয় হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর