× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
সিলেট-৪

তৃণমূল বিএনপি’র আস্থা দিলদার সেলিম

ইলেকশন কর্নার

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ৮:৫১

গোয়াইনঘাট-জৈন্তাপুর ও কোম্পানিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত জাতীয় সংসদের ২৩২ সিলেট-৪ আসন। এ  আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিমকেই প্রার্থী চান স্থানীয় বিএনপির নেতৃত্ব। তাকে  ছাড়া অন্য কাউকে প্রার্থী হিসেবেও মেনে নিতে রাজি নয় উক্ত আসনের স্থানীয় ৩ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। সোমবার রাত ৯টায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অত্রাসনের বিএনপির নেতৃবৃন্দ বলেন, গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানিগঞ্জের মাটি ও মানুষের নেতা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক জননেতা দিলদার হোসেন সেলিম। তিনি বিগত ২০০১ সালের ১লা অক্টোবর অনুষ্ঠিত ৮ম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত সিলেট-৪ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি নির্বাচিত হওয়ার পর উক্ত আসনে অভূতপূর্ব উন্নয়ন সাধন করে অত্রাঞ্চলের মানুষের হৃদয়ে আস্থা অর্জনসহ বিশ্বাস স্থাপন করেন। পাশাপাশি সেই থেকে অদ্যাবধি দলের জন্য নিবেদিত প্রাণ নেতা হয়ে দলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দিলদার হোসেন সেলিম। তারা বলেন, বিগত ১/১১ এর সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমল থেকে শুরু করে গত ১০ বছরে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের অনেক জুলুম নির্যাতন সহ্য করে কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন, সংগ্রাম এবং কর্মসূচিতে নিরলসভাবে অংশ গ্রহণসহ নেতাকর্মীদের নেতৃত্ব দিয়ে আসছেন দিলদার হোসেন সেলিম।
বিবৃতি দাতারা আরো বলেন, আমাদের সিলেট-৪ নির্বাচনী এলাকায়ও বিএনপি, ২০ দল তথা জাতীয় ঐক্যফ্রন্টের সমর্থিতদের মধ্যেও সর্বাধিক জনপ্রিয় ও আস্থাভাজন নেতা হলেন দিলদার হোসেন সেলিম। সুতরাং সিলেট-৪ আসনের আওতাধীন গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি একবাক্যে বিএনপির মনোনয়ন বোর্ডের সদস্যদের কাছে বিনীত অনুরোধ করছি উক্ত সিলেট-৪ আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিলদার হোসেন সেলিমকে মনোনয়ন দেয়ার জন্য। তারা বলেন, আমরা আপনাদের কথা দিতে পারি যে, উক্ত আসনে বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা দিলদার হোসেন সেলিমকে প্রার্থী করা হলে আওয়ামী লীগের হাত থেকে এ আসনটি পুনরুদ্ধার করা সম্ভব। বিবৃতিদাতারা হলেন- গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি আলহাজ ওসমান গণি, সাধারণ সম্পাদক আলহাজ শাহ আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন, জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি মো. এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, কোম্পানিগঞ্জ  উপজেলা বিএনপির সভাপতি মো. সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আলী আকবর, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর