× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

মানিকগঞ্জ-২ আসনে ধানের শীষে লড়তে চান পায়েল

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ১০:৪৯

মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন চান জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা- জাসাসের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম খান পায়েল। তেজগাঁও কলেজ শাখার সাবেক সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম খান পায়েল রাজনীতি করতে বহুবার গ্রেপ্তার ও কারাভোগ করেছেন। ৫ই জানুয়ারীর একতরফা নির্বাচনের প্রথম বার্ষিকীতে বিএনপি ঘোষিত আন্দোলন কর্মসূচিকে কেন্দ্র করে ২০১৫ সালের প্রথমদিন থেকেই চেয়ারপারসন খালেদা জিয়াকে তার গুলশান রাজনৈতিক কার্যালয়ে বন্দি করেছিল পুলিশ প্রশাসন। কেটে দেয়া হয়েছিল কার্যালয়ের ইন্টারনেট ও ডিশ সংযোগ। বন্ধ করে দেয়া হয়েছিল মোবাইল ফোনের সংযোগ। তখন কার্যালয়বন্দি খালেদা জিয়ার কাছে একটি বিশেষায়িত মোবাইল ফোন দিতে গিয়ে গ্রেপ্তার হয়েছিলেন পায়েল। সেই থেকে দলের শীর্ষ নেতৃত্বের সুনজরে রয়েছেন তিনি। দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার পর তিনি ছুটে গেছেন নির্বাচনী এলাকায়।
তিনি ভোটারদের গ্রামের পর গ্রামে, বাড়ি বাড়ি গিয়ে। অবশ্য এলাকার মানুষের সুখে দুখে দীর্ঘদিন ধরে তাদের পাশে দাঁড়াচ্ছেন তরুন ব্যবসায়ি পায়েল। তিনি আশাবাদি দল মনোনয়ন দিলে আসনটি বিএনপিকে উপহার দিতে পারবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর