× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
ময়মনসিংহ-৬

ফুলবাড়ীয়ায় নৌকার মাঝি মোসলেম, ধানের শীষের কে?

ইলেকশন কর্নার

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৫ নভেম্বর ২০১৮, রবিবার, ৮:১৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য নৌকার কাণ্ডারী আলহাজ এডভোকেট মোসলেম উদ্দিন আবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বলে একাধিক সূত্রে জানিয়েছে। এ খবর প্রকাশ হওয়ার পরপরই গতকাল সোমবার ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ছাত্র-ছাত্রীরা মোসলেম উদ্দিনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। অন্যদিকে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপি’র সভাপতি প্রকৌশলী শামছ উদ্দিন আহমেদ উপজেলা কমিটি নিজের পছন্দমতো করায় স্থানীয় বিএনপিতে রয়েছে ক্ষোভ। মনোনয়নের আগেই তিনি কেন্দ্র কমিটি করে ফেলেছেন। ভাতিজা আখতারুল আলম ফারুক ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপি’র নির্বাহী সদস্য। তিনি মাঠ পর্যায়ে সাধারণ ভোটারদের সঙ্গে মিশে ক্লিন ইমেজ তৈরি করেছেন। জয় করে নিয়েছেন ভোটারদের মন। দলীয় ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, আমাদের সুখে-দুঃখে যে পাশে থাকবে আমরা তাকেই ভোট দেবো।
আখতারুল আলম ফারুক দলের দুর্দিনে নেতাকর্মীদের পাশে থেকে কাজ করেছেন, দলের নীতি-নির্ধারকরা তাকেই মনোনয়ন দেবে এবং আমরাও তাকে ধানের শীষের প্রতীকে দেখতে চাই। সরজমিন দেখা যায় উপজেলা বিএনপি’র সভাপতি প্রকৌশলী শামছ উদ্দিন আহমেদ ১০ বছর ধরে এলাকায় না আসায় দলীয় কোনো প্রোগ্রাম না করায় নেতা কর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। একাধিক সূত্রে জানা যায় দল থেকে তাকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য ১% ভোটারের সমর্থন নেয়ার কাজ করছেন। উপজেলা জাসাস-এর সাংগঠনিক সম্পাদক আনোয়ার সোহেল আকন্দ রুবেল বলেন, দলের দুঃসময়ে ফারুক ভাইকে আমরা কাছে পেয়েছি, তাকে নিয়ে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। তিনি ক্লিন ইমেজের মানুষ সুখে-দুঃখে তাকে পাশে পেয়েছি তিনিই ধানের শীষ প্রতীক পাওয়ার যোগ্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর