× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

ধানের শীষ নিয়ে লড়তে চান আকবর হোসেন ভূঁইয়া নান্টু

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার | ২৫ নভেম্বর ২০১৮, রবিবার, ৯:৪৩

ঢাকা-৫ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে লড়তে চান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক ও ডেমরা থানার সিনিয়র সহ সভাপতি আকবর হোসেন ভূঁইয়া নান্টু। এ লক্ষ্যে তিনি বিএনপি’র মনোনয়ন ফরম জমা দিয়েছেন। জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবন থেকে রাজনীতিতে তার হাতেখড়ি। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে জোরালো ভূমিকা রাখেন তিনি। মহানগর বিএনপি’র রাজনীতিতে বিভিন্ন রাজনৈতিক ও সাংগঠনিক কর্মকাণ্ডে ত্যাগ তিতিক্ষার কারণে বিএনপি’র সিনিয়র নেতাদের কাছে তার সুদৃঢ় অবস্থান রয়েছে। বিভিন্ন মিথ্যা মামলায় আসামি হয়ে দীর্ঘদিন কারাবরণ করেন এই নেতা। রাজনৈতিক অঙ্গনে যেমন দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী তেমনি সমাজসেবী ও শিক্ষানুরাগী হিসেবে সমধিক পরিচিত। আকবর হোসেন ভূঁইয়া নান্টু এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্‌রাসা, এতিমখানা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত হয়ে এলাকার কল্যাণমূলক কাজ করে আসছেন দীর্ঘদিন থেকে।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারণ করে ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শে বিএনপি’র বিভিন্ন সাংগঠনিক কর্মসূচি পালন করে আসছেন। তিনি বলেন, এলাকার মানুষ বিএনপি তথা আমাকে খুব ভালোবাসেন। বিএনপি’র মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হলে ঢাকা-৫ আসনের রাস্তাঘাট, জলাবদ্ধতা নিরসনসহ বাসিন্দাদের উন্নয়নে নিরলস কাজ করে যাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর