× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
মাদারীপুর-৩

বিএনপির তিন প্রার্থী

ইলেকশন কর্নার

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি | ২৬ নভেম্বর ২০১৮, সোমবার, ৮:৫৭

২০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে মাদারীপুর-৩ কালকিনি আসন গঠিত। এতে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৯৭ হাজার ৭৪৩ ভোট। এর মধ্যে পুরুষ ১ লাখ ৫২ হাজার ৩০৮। এর মধ্যে মহিলা ভোট রয়েছে ১ লাখ ৪৫ হাজার ৪৩৫। এ আসনে বিএনপির তিন হ্যাভিওয়েট নেতা মনোনয়োন পত্র ক্রয় করেছেন। এরা হলেন কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সাবেক রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি খন্দকার মাশুকুর রহমান মাশুক। তিনি ১৯৯৬ সনে এ আসন থেকে সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ সৈয়দ আবুল হোসেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ছিলেন। এ দিকে ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক ও জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্রদলের সাধারণ সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পলাশ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এদিকে আগামী একাদশ সংসদ নির্বাচন কে সামনে রেখে এ আসনের বিএনপির নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এ ব্যাপারে রমযানপুর ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক রিপন বেপারী সহসভাপতি সহিদুল হাওলাদার বলেন আসনে বিএনপির একাধিক প্রার্থী থাকলেও জনপ্রিয়তা সাংগঠনিক শক্তিতে নির্বাচনী মাঠে রয়েছেন খন্দকার মাশুকুর রহমান মাশুক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর