× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
নারায়ণগঞ্জ-২

বিএনপির মনোনয়নপত্র পেলেন আঙ্গুর-সুমন-আজাদ

ইলেকশন কর্নার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ২৮ নভেম্বর ২০১৮, বুধবার, ৯:২০

 নারায়ণগঞ্জ-২ আসনে (আড়াইহাজার) বিএনপির দলীয় মনোনয়ন হাতে পেলেন সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমার সুমন ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। এদের যে কোন দুজনকে প্রত্যাহারের নির্দেশনাও দেয়া হয়েছে। এতে তিনজনের কাছ থকেই স্বাক্ষর রাখা হয়। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু মনোনয়নের এই তথ্যটি নিশ্চিত করেছেন। নজরুল ইসলাম আজাদ বলেন, আমার মনোনয়ন আড়াইহাজারবাসীর বিজয়। আমার মনোনয়ন ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের বিজয়। যারা আমার সঙ্গে দীর্ঘদিন ধরে রাজপথে লড়াই করেছেন এবং করে যাচ্ছেন তাদের বিজয়। আমার মনোনয়নটি আমি আমার আড়াইহাজারবাসীর হাতে তুলে দিলাম।
তিনি আরো বলেন, ৩০শে ডিসেম্বর স্বৈরাচারী শেখ হাসিনার সরকারকে ভোটের মাধ্যমে উচিৎ জবাব দিতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আড়াইহাজারবাসী ধানের ভোট বিপ্লব ঘটাবে। সবাই আধীর আগ্রহে অপেক্ষা করছেন ধানের শীর্ষে ভোট দেয়ার জন্য। আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমরা নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়ি। এদিকে সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর বলেন, আমি বিপুল ভোটের ব্যবধানে দুবার এমপি নির্বাচিত হয়েছি। আশা করছি পরিস্থিতি অনুকূলে থাকলে এবারও বিপুল ভোটের ব্যবধানেই জয়লাভ কবর। এদিকে মাহমুদুর রহমান সুমন বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, সুশাসন প্রতিষ্ঠা গণতন্ত্রের মা খালেদা জিয়াকে মুক্তি এবং দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলনের যুক্ত হতেই আমরা নির্বাচনের মাঠে নেমেছি। সারা দেশের মানুষ যেভাবে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার জন্য মাঠে নেমেছে তাতে বিজয় আমাদের সুনিশ্চিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর