× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ

ইলেকশন কর্নার

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ২৯ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:১২

যশোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। রাজনৈতিক মহলের ধারণা, তিনি যশোরের যেকোনো একটি সংসদীয় আসন থেকে দলীয় টিকিট পাচ্ছেন। গত সোমবার শাহীন চাকলাদার যশোরের জেলা প্রশাসক বরাবর পদত্যাগপত্র পাঠান। গতকাল দুপুরের দিকে এই খবর আস্তে আস্তে প্রচারিত হতে থাকে। রাতে এই তথ্য নিশ্চিত করেন যশোরের জেলা প্রশাসক আবদুল আওয়াল। জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল রাত ৯টার দিকে সাংবাদিকদের জানান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার গতকাল একজন ইউপি চেয়ারম্যান মারফত পদত্যাগপত্র পাঠান। তিনি সেটি মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছেন। তবে কোন ইউপি চেয়ারম্যানকে দিয়ে শাহীন চাকলাদার পদত্যাগপত্র পাঠান, তা নিশ্চিত করতে পারেননি জেলা প্রশাসক।
রাতে যোগাযোগ করা হলে সদর উপজেলার আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম নিশ্চিত করেন, তিনি নিজে পদত্যাগপত্র নিয়ে জেলা প্রশাসকের দপ্তরে দিয়ে এসেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর