× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
নীলফামারী-৪

বাবলুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ইলেকশন কর্নার

কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা | ২৯ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:১৩

 জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু নীলফামারী-৪ আসনে জাপার (এ) পক্ষে মনোনয়ন দাখিলের গুজবে জাতীয় পার্টির স্থানীয় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা কিশোরগঞ্জ উপজেলায় ঝাড়ু মিছিল করেছে।
বুধবার দুপুর ৩ টায় কিশোরগঞ্জ বাজারের মোজাম্মেল অ্যান্ড সন্স পেট্রোল পাম্প মোড় থেকে উপজেলা যুবসংহতির সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের  নেতৃত্বে একটি ঝাড়ু মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পেট্রোল পাম্পে গিয়ে শেষ করে। পরে একটি পথসভায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ উপজেলা জাপার সাধারণ সম্পাদক মো. আলম হোসেন, উপজেলা যুবসংহতির সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (কালা শাহ্‌)।
এ সময় বক্তারা বলেন যে, নীলফামারী-৪ (কিশোরগঞ্জ- সৈয়দপুর) আসনে আজ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. জিয়াউদ্দিন বাবলুর মনোনয়নপত্র জমা দেয়ার কথা শুনেছি। এ আসনের পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে দল যদি বহিরাগত নেতার মনোনয়ন চূড়ান্ত করে তা আমরা কোনোভাবেই মেনে নেবো না। আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবো। এ ব্যাপারে মো. জিয়াউদ্দিন বাবলুর শ্যালক ও নীলফামারী-৪ আসনের জাপা (এ) মনোনীত প্রার্থী আলহাজ্ব আদেলুর রহমান আদেলের সঙ্গে কথা হলে তিনি জানান- যারা ঝাড়ু মিছিল করেছে তারা গুজব শুনেছে। প্রকৃতপক্ষে আমি এ আসনের জাপা মনোনীত প্রার্থী।

এদিকে বর্তমান সংসদ সদস্য ও জাপা (এ) অপর মনোনীত প্রার্থী শওকত চৌধুরী বলেন- দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ একমাত্র আমাকেই মনোনয়নপত্র দিয়েছে। ঝাড়ু মিছিলের বিষয়ে নেতাকর্মীরা যদি কোনো তথ্য পেয়ে ঝাড়ু মিছিল করে থাকেন সে বিষয়টি আমার জানা নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর