× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
মৌলভীবাজার-৩

নাসের-নেছারের কোলাকুলি

ইলেকশন কর্নার

মৌলভীবাজার প্রতিনিধি | ২৯ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:১৪

মৌলভীবাজার-৩ আসনের দুই প্রধান দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের নেছার আহমদ ও বিএনপির প্রার্থী এম নাসের রহমান মনোনয়নপত্র জমা দিতে গিয়ে কোলাকুলি করেছেন। বেশ কিছু সময় কুশল বিনিময় করেন তারা। এই সময় পাশেই বসা ছিলেন বিএনপির ব্যাকআপ প্রার্থী এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের। গতকাল দুপুরে এই ঘটনা ঘটে মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান দুই প্রার্থীর মধ্যে। এই সময় উভয় প্রার্থীর সঙ্গে ছিলেন নিজ নিজ দলের প্রবীণ-নবীন নেতা-কর্মীরা। মুহূর্তের এই ঘটনায় উপস্থিত সবাই বেশ আনন্দিত হন। এই উভয় নেতা একে অন্যের সাফল্য কামনা করেন। গতকাল রিটার্নিং কর্মকর্তার কক্ষে প্রথম প্রবেশ করেন আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।
এই সময় তার সঙ্গে ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, রাজনগর আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা, সদর উপজেলা আওয়ামী লীগের আনকার আহমদ। নেছার আহমদ মনোনয়নপত্র দাখিল করে আসার সময় দেখা হয় বিএনপির প্রার্থী এম নাসের রহমানের সঙ্গে। দুজনের মধ্যে কুশল বিনিময়ের পর নাসের রহমান রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এই সময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা খালেদা রব্বানী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি মৌলভী আবদুল ওয়ালী সিদ্দিকী, ফয়জুল করীম ময়ূন, এমএ মুকিত প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর