× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার
বগুড়া-৭ আসনে

বাদলকে ইসলামী ঐক্যজোটের সমর্থন

ইলেকশন কর্নার

বগুড়া প্রতিনিধি | ২ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৯:২০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ (শাজাহানপুর ও গাবতলী উপজেলা) আসনে শাজাহানপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সরকার বাদলকে জিয়া পরিবারের বিকল্প প্রার্থী হিসেবে ইসলামী ঐক্যজোট সমর্থন জানিয়েছে। এ ব্যাপারে  বিএনপি ও জোটের মনোনয়ন বোর্ডের প্রতি অনুরোধ জানানো হয়। গতকাল দুপুর ১২টায় বগুড়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ইসলামী ঐক্যজোট বগুড়া জেলা শাখার সভাপতি প্রকৌশলী শামছুল হক লিখিত বক্তব্যে বলেন, সরকার বাদল একজন তৃণমূল বিএনপি নেতা। তিনি সবসময় জনগণের সুখে দুঃখে পাশে রয়েছেন। তাই বিগত উপজেলা নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। আগামী নির্বাচনে এ আসনে সর্বোচ্চ ভোট উপহার দিতে তাকেই ২০ দলের  প্রার্থী হিসেবে চাই। এ ব্যাপারে ২০ দলীয় জোট প্রধান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ মনোনয়ন বোর্ডের প্রতি অনুরোধ জানাই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সেক্রেটারি মুফতি আবদুল ওয়াহেদ, মাওলানা মিজানুর রহমান, মাওলানা আবু হানিফ প্রমুখ।
উল্লেখ্য, সরকার বাদল বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে নির্বাচনের প্রস্তুতি নিয়েছেন। এ ছাড়া গাবতলী উপজেলা চেয়ারম্যান ও থানা বিএনপির সাধারণ সম্পাদক মোরশেদ মিল্টন বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে তারা দু’জনই দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিকল্প প্রার্থী। খালেদা জিয়া নির্বাচনে অযোগ্য হলে তাদের যে কেউ প্রার্থী হবেন বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর