× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার
নেত্রকোনা-৫

নৌকার বেলালের সঙ্গে লড়বেন ধানের শীষের ইমরান

ইলেকশন কর্নার

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা | ৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:১২

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালের (বীরপ্রতীক) সঙ্গে ভোটের মাঠে লড়বেন ধানের শীষের প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা শহীদুল্লাহ ইমরান। নিজ নিজ দলের টিকিট পাওয়ায় ভোটের মাঠে চূড়ান্ত লড়াইয়ে থাকছেন এই দুই নেতা। জানা গেছে, নৌকার মনোনয়ন পাওয়ার লক্ষ্যে বর্তমান সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালের (বীরপ্রতীক), কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদ হোসেন সুজন দীর্ঘদিন ধরে প্রচারণা চালিয়ে আসছিলেন। দলের মনোনয়ন ফরমও সংগ্রহ করেছিলেন। কিন্তু দলের টিকিট পেয়েছেন বর্তমান এমপি ওয়ারেসাত হোসেন বেলাল। ওদিকে ধানের শীষের টিকিটের জন্য দলীয় ফরম সংগ্রহ করেছিলেন সাবেক ৩ বারের এমপি আলহাজ্ব ডা. মো আলী সাহেবের স্ত্রী, জেলা বিএনপি’র সাবেক দুইবারের সাধারণ সম্পাদক আলহাজ আবু তাহের তালুকদার ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি শহীদুল্লাহ ইমরান। দলের মহাসচিবের স্বাক্ষর জাল করার দায়ে ও মামলা সংক্রান্ত ঝামেলার দায়ে রাবেয়া আলী ও আবু তাহের তালুকদারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন জেলার রিটার্নিং অফিসার। ফলে চূড়ান্ত লড়াইয়ে ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে থাকছেন সাবেক ছাত্রনেতা শহীদুল্লাহ ইমরান।
শহীদুল্লাহ হল শাখার সাবেক ছাত্রদল সভাপতি ইমরান ইতিমধ্যে নির্বাচনী এলাকায় শক্ত অবস্থান তৈরি করেছেন। বিগত এক দশক ধরে চষে বেড়িয়েছেন নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ড। তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে গড়েছেন সুসম্পর্ক। ক্লিন ইমেজের এই ছাত্রনেতা ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে রয়েছেন। বর্তমান এমপি বেলালবিরোধী আওয়ামী লীগের একটি অংশ নির্বাচনে তার পক্ষে অবস্থান নিতে পারেন জানিয়েছেন দলের নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর