× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

সবার চোখ বেঁধে দিলেন বর; তারপর...

রকমারি

অনলাইন ডেস্ক | ৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ১১:৩৯

একটা বিয়ে বাড়ি। সেখানে ৫৪ জন অতিথির প্রত্যেকের চোখ বেঁধে দেওয়া হয়েছে। কেন জানেন? অস্ট্রেলিয়ার মালেনিতে রোবি ক্যাম্পবেল বিয়ে করছেন স্টিফানি অ্যাগ্নিউকে। রোবির সঙ্গে আলাপের সময়ই ঘটে মারাত্মক দুর্ঘটনা।

কোন-রড ডিসট্রফির কারণে স্টিফানি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছেন ১৯ বছর বয়সেই। কখনও ভালবাসার মানুষটিকে চোখে দেখেননি। তখনই রোবি ভেবেছিলেন অন্য কোনও ভাবে ভালবাসা উদযাপনের কথা।

জেমস ডে নামে যে আলোকচিত্রী বিয়ের ছবি তুলেছেন, তিনি জানান, রোবি বলেছেন, একটা ইন্দ্রিয় হারালে অন্য ইন্দ্রিয় যে আরও জোরাল হয়ে ওঠে, তা অনুভব করতে চেয়েছিলেন।
অতিথিদের প্রত্যেকের হাতে ফুলের বদলে তুলে দেওয়া হয় ব্লাইন্ডফোল্ড। স্টিফানির মাও দৃষ্টিশক্তিহীন। তিনিও অভিভূত জামাইয়ের এই আচরণে।
স্টিফানি বলেন, এই মুহূর্ত ভোলার নয়। তবে ভালবাসার মানুষটি যে খুব লম্বা তা তিনি জানেন। রোবি ৬ ফুট ৪ ইঞ্চি লম্বা আর স্টিফানি ৫ ফুট ৪ ইঞ্চি। রোবির চওড়া কাঁধ রয়েছে, আর মুখটাও বেশ বুদ্ধিদীপ্ত, সংবাদ সংস্থাকে স্পষ্টই বলেছেন স্টিফানি। জীবনে প্রত্যেকটি মানুষের কিছু না কিছু না পাওয়ার রয়েছে। তাই ভেঙে পড়ার কিছু নেই। স্টিফানি রোবের হাতে হাত রেখে এমনটাই জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর