× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

‘নয়াপল্টন মিথ্যাচারের ফ্যাক্টরি’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ২:০৭

বিএনপি’র নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়কে মিথ্যাচারের ফ্যাক্টরি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, নয়াপল্টন হচ্ছে মিথ্যাচারের ফ্যাক্টরি। বিএনপি’র সিনিয়র যুগ্ন-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে ইঙ্গিত করে বলেন, সেখানে একজন আবাসিক নেতা রয়েছেন। তিনি সব সময়ই মিথ্যাচার করে বেড়াচ্ছেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দেশের একটি বৃহৎ রাজনৈতিক দল। এ দলটির বহু কর্মী-সমর্থক রয়েছে। দলটি রাজনীতিতে থাকুক সেটি আমরা চাই। জিয়া পরিবারকে বাংলাদেশের রাজনীতি থেকে নিশ্চিহ্ন করার কোনো পরিকল্পনা আওয়ামী লীগের নেই।

জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে। যাদের কাছ থেকে টাকা নেওয়া হয়েছে তারা বিএনপির কেন্দ্রীয় নেতাদের বাড়িতে গিয়েও ধরনা দিচ্ছেন।
আমাদের খবর আছে- সেইসব বিএনপি নেতা এখন পালিয়ে বেড়াচ্ছেন। এছাড়াও  নির্বাচনের পরিবেশ বিঘ্নিত করতে নানা ষড়যন্ত্র করছে বিএনপি। এজন্য তাবলিগ জামাতসহ অনেকের ওপর ভর করার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনিসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
খুররম সাজিদ
৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:১৮

খুবই অশোভন এবং অরাজনৈতিক উক্তি। আওয়ামী লীগ বলে কথা! কাদের সাহেব সত্যপুত্র যুধিষ্ঠির!

শেলী
৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:১৪

হায়রে সত্যবাদী?

অন্যান্য খবর