× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

জামানকে চায় নীলফামারীর মানুষ

ইলেকশন কর্নার

নীলফামারী প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:১৭

শামসুজ্জামান জামান। নীলফামারী বিএনপির সাধারণ সম্পাদক। অগোছালো বিএনপিকে তৃণমূল পর্যন্ত সক্রিয় করার ক্ষেত্রে নিরলসভাবে কাজ করছেন একযুগ ধরে। তার আমলেই জেলা বিএনপি যেকোনো সময়ের চেয়ে সাংগঠনিকভাবে যেমন শক্তিশালী তেমনি সুসংগঠিত হয়ে ওঠে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-২ (সদর) আসনে তাকে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন দেয়ার দাবি উঠেছে। একই সঙ্গে এলাকার মানুষও তার মনোনয়নের পক্ষে মত দিয়েছেন। তাকে ঘিরে প্রতিদিন চলছে ব্যাপক প্রচারণা। জেলা বিএনপির প্রথম সারির নেতারা জানান, আসছে নির্বাচনে তারা এখানে জামায়াতকে ছাড় দিতে নারাজ।
কারণ ইতিপূর্বে একাধিকবার তাদের ছাড় দেয়া হয়েছিল। কিন্তু কোনো সুফল বয়ে আনতে পারেনি। তাই এবার বিএনপি এখানে দলীয়ভাবে প্রার্থী দেয়ার পক্ষে। আর সেভাবেই প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান জেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরী। জেলা বিএনপির অপর সিনিয়র নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী শামিম বলেন, নির্বাচনে দলীয় প্রার্থী দেয়া হলে সুফল বিএনপির ঘরেই আসবে। জেলা ছাত্রদলের একাধিক নেতা বলেন, সাংগঠনিকভাবেও অনেকটা ঝিমিয়ে পড়েছে জামায়াতে ইসলামী। তাদের কোনো কর্মতৎপরতা নেই। গুটিকয়েক নেতা জামায়াতে ইসলামীকে নিজস্ব সম্পত্তিতে পরিণত করেছেন। উপরন্তু নীলফামারী-২ আসনের মোট ভোটারের একটি বিরাট অংশ হিন্দু সমপ্রদায়ের হওয়ায় আসছে নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নির্বাচনে নীতিনির্ধারকরা কৌশলী না হলে ফল বিপর্যয়ের মুখে পড়বে বলে আশঙ্কা করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর