× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

চরফ্যাশনে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ

বাংলারজমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:২১

চরফ্যাশনের শশীভূষণ  থানার জাহানপুর ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছকিনা (৩৫) নামের এক গৃহবধূকে হত্যা-চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  গত রোববার সন্ধ্যায় জাহানপুর ৮নং ওয়ার্ডে ছকিনার বসতবাড়িতে এ ঘটনা ঘটে। আহত ছকিনাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন ছকিনা বেগম অভিযোগ করেন, প্রতিবেশী ইয়াছিন ও আব্বাস গংরা  নানাভাবে ছকিনার পরিবারের উপর অত্যাচার-নির্যাতন করে আসছে। ঘটনার দিন আববাস-ইয়াছিনদের গরু ছকিনার বাড়ির গাছ নষ্ট করে। এজন্য ছকিনা গরুটি বেঁধে রাখে। সন্ধ্যার কিছুপর আব্বাস, ইয়াছিন, সাবেরা, আরজু ও রুজিনারা সংঘবদ্ধ হয়ে ছকিনার বাড়িতে হামলা করে। তারা ছকিনার গায়ের ওড়না নিয়ে তার গলায় ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টা করে।  তার ডাক-চিৎকারে পাড়া-প্রতিবেশী ছুটে এসে মুমূর্ষু অবস্থায় ছকিনাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।

ছকিনার স্বামী ইসমাইল হোসেন অভিযোগ করেন, জাহানপুর মৌজার শহীদ মিলিটারির ওয়ারিশগণের কাছ থেকে ৪০ শতাংশ জমি খরিদ করে ঘরবাড়ি নির্মাণ করে বসত করে আসছে।
প্রতিবেশী ইয়াছিনের শ্যালক আবুল কালাম মেম্বার এই জমি ক্রয়ের মধ্যস্থতা করেন। বিনিময়ে তিনি ছকিনার স্বামীর কাছে ২০ হাজার টাকা দাবি করে আসছেন। ওই টাকা না দেয়ায় ৬ নং ওয়ার্ডের মেম্বার কালাম তার আত্মীয় ইয়াছিন গংদের ব্যবহার করে জমি থেকে উচ্ছেদের উদ্দেশে ছকিনার পরিবারের উপর কৌশলে অত্যাচার-নির্যাতন চালিয়ে আসছেন। ওই মেম্বার কালামের ইঙ্গিতে রোববার সন্ধ্যায় ছকিনাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ছকিনার স্বামী ইসমাইল হোসেন জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর